Tuesday, April 23, 2024

‘প্রিয়তমা’য় শাকিবের লুক ভাইরাল

সুপারস্টার শাকিব খান অভিনীত ছবি ‘প্রিয়তমা’। বুধবার প্রথমদিনের শুটিংয়েই ছবিটির একটি লুক প্রকাশ করে সাড়া ফেলে দিয়েছেন শাকিব! রাত আটটায় তিনি তার ফেসবুকে লুক ছাড়ার সঙ্গে সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

মুখভর্তি খোঁচা খোঁচা দাঁড়ি, ময়লা পোশাক আর অগোছালো চেহারায় লম্বা চুল, ঠোঁটে জ্বলন্ত সি’গারেট; শাকিবের নতুন এই লুকটি দেখে লুফে নেয় তার ভক্তরা। তার ফ্যান ক্লাব থেকে চলচ্চিত্র সংশ্লিষ্ট বিভিন্ন ফেসবুক গ্রুপ ও ইউটিউবে এই লুক নিয়ে রীতিমত ঝড় উঠে যায়। প্রত্যেকেই প্রশংসা করছেন এমন লুকের!

‘প্রিয়তমা’ বানাচ্ছেন তরুণ নির্মাতা হিমেল আশরাফ। তিনি জানিয়েছেন, শাকিব খানকে তিনি নতুন লুকে হাজির করবেন। লুক থেকে বোঝা যাচ্ছে, তিনি তাই করছেন। শাকিবের প্রিয়তমা’র এই লুক দেখে সমালোচকরাও প্রশংসা করে বলছেন, প্রিয়তমা দিয়ে কোরবানির ঈদে বাজিমাৎ করতে পারেন শাকিব খান।

শুটিংয়ের প্রথমদিনে শাকিবের প্রিয়তমা লুক দেখে বেশ কিছু সিনেমা হল সেই লুকটি শেয়ার করে শাকিবের প্রশংসা করেছে। গাইবান্ধার রোমা, কিশোরগঞ্জের রাজ, মেহেরপুর সিনেমা হল, ময়মনসিংহের ছায়াবাণী সিনেমা থেকে পোস্ট করে জানায়, প্রতিটি সিনেমা হলেই ঈদে ‘প্রিয়তমা’ চলবে।

ভার্সেটাইল মিডিয়ার প্রযোজনায় ‘প্রিয়তমা’ ছবিতে শাকিবের নায়িকা হিসেবে থাকছেন কলকাতার টিভি সিরিয়ালের পরিচিত মুখ ইধিকা পাল।

চলচ্চিত্র সংশ্লিষ্ট, পর্দায় নতুন এ জুটির রয়াসন দেখার জন্য মুখিয়ে আছেন। অন্যান্য চরিত্রে আরও অভিনয় করছেন শহিদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডন, সীমান্তসহ অনেকে।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট