Friday, April 19, 2024

পূর্ণিমার ৫২ সপ্তাহের সুখের স্মৃতি!

জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের অনুসারীদের উদ্দেশে ছবি পোস্ট করে জানান দেন মনের কথা, কাজের কথা। প্রথম বিবাহবার্ষিকীতে ছবি আপলোড দিয়ে অনুসারীদের মাঝে ভাগাভাগি করেছেন।

পূর্ণিমা নিজস্ব ফেসবুক আইডিতে একসঙ্গে ছয়টি স্থিরচিত্র পোস্ট করেছেন। স্থিরচিত্রগুলোতে তার কন্যা উমাইজা ও বতর্মান স্বামী আশফাকুর রহমানও রয়েছেন। মূলত আশফাকুর রহমানের সঙ্গে বিয়ের এক বছর পূর্তি উপলক্ষে এসব স্থিরচিত্র পোস্ট করা হয়েছে।

ক্যাপশনে পূর্ণিমা জুড়ে দিয়েছেন, ‘প্রথম বিবাহবার্ষিকীর শুভেচ্ছা প্রিয় স্বামী আশফাকুর রহমান। এক বছরের ভালোবাসা। ৩৬৫ দিন একসঙ্গে পার করা। প্রচুর হাসাহাসি। ৫২ সপ্তাহের সুখের স্মৃতি। আরও কত অগণন স্মৃতি। শুভ বিবাহবার্ষিকী। আমি, উমাইজা এবং তুমি। আলহামদুলিল্লাহ।‘

বিয়ের এক বছর পূর্তি উপলক্ষ্যে পূর্ণিমার ফেসবুক পোস্টে সুবর্ণা মুস্তাফার মতো বরেণ্য অভিনয়শিল্পী, সংসদ সদস্য যেমন শুভকামনা জানিয়েছেন, তেমনি চঞ্চল চৌধুরী, চিত্রনায়ক সাইমন সাদিকসহ পরিচালক, সহশিল্পী, সাংবাদিকরাও শুভকামনা জানিয়েছেন।

২০২২ সালের জুলাইয়ে পূর্ণিমা এ–ও জানান, চার কি পাঁচ বছর আগে কাজের সূত্রেই তাদের পরিচয়। সেখান থেকেই একটা ভালো বোঝাপড়া, বন্ধুত্ব হয়েছে।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট