Wednesday, May 22, 2024

পহেলা বৈশাখ আমাদের জীবনে নতুন আশা দেবে : মেহজাবীন

বর্ষবরণে কারও উদ্দীপনার কমতি নেই। ‘দূর কর অতীতের সকল আবর্জনা ধর নির্ভয় গান’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতসকালে রমনার বটমূল জেগে উঠেছিল সার্বজনীন ছায়ানটের ঐতিহ্যবাহী বর্ষবরণ অনুষ্ঠান। এই উৎসবটি বরণ করে নিতে। মঙ্গল শোভাযাত্রাও হয়েছে এবার। দিনভর নানা আয়োজনও থাকছে। বছর ঘুরে বাঙালির ঘরে এসেছে বৈশাখ।

সকল শ্রেণির মানুষ দিনটি নিজের মতো করে পালন করছেন। শোবিজ তারকারাও নিজের মতো করে বৈশাখ পালন করছেন। সেইসঙ্গে সামাজিক মাধ্যমে বৈশাখ নিয়ে নিজেদের অনুভূতি প্রকাশ করছেন তারা। ছোট পর্দার বড় তারকা মেহজাবীন চৌধুরীও রয়েছেন এই দলে। পহেলা বৈশাখ আমাদের জীবনে নতুন আশা দেবে বলে মনে করছেন তিনি।

নিজে ফেসবুকে ছোটপর্দার এই বড় তারকা তার একগুচ্ছ ছবি দিয়েছেন। ক্যাপশনে বেশ ছন্দে ছন্দে তিনি লিখেছেন, ‘বৈশাখ আসে, বৈশাখ আসে। স্বপ্নগুলো সত্য হবার কাছে। হাসি মিশে ঝকিমকি প্রতীক শোভা পাবে। শুভ পহেলা বৈশাখ আমাদের জীবনে নতুন আশা দেবে।’

এদিকে মেহজাবীনের ওই পোস্টে মৌমাছির মতো ভিড় করেছেন নেটিজেনরা। প্রিয় তারকাকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন তারা। অনেকে আবার তার সৌন্দর্যের প্রশংসায় হয়েছেন পঞ্চমুখ।

মেহজাবীন বর্তমানে ব্যস্ত আছেন ওটিটি মাধ্যম নিয়ে। সেকারণে নাটক থেকে সরে গিয়েছেন দূরে। ফলে এবার ঈদে তার একটি নাটকও মুক্তি পাচ্ছে না।

তিনি বলেছিলেন, ‘অনেক দিনই হলো নাটকের শুটিং করছি না। আবার কবে করব, তা–ও বলতে পারছি না। অনেকেই হয়তো ভাবতে পারেন, তাহলে কি আমি এই মাধ্যম ছেড়ে দিচ্ছি? না, ছাড়ছি না। ভালো চিত্রনাট্যে কাজ হবে। হয়তো আগের চেয়ে সংখ্যা কমতে পারে।’

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট