Tuesday, May 21, 2024

পরীমণির সঙ্গে যে ‘গ্যাপের’ কারণে ডি’ভোর্স হয় রাজের

ঢালিউডের আলোচিত তারকা শরীফুল রাজ ও পরীমণির বিচ্ছেদের খবর নিয়ে আলোচনা বেশ কিছুদিন ধরেই চলছে। অবশেষে রাজকে ডিভোর্স দিয়েছেন চিত্রনায়িকা পরীমণি। এক আইনজীবীর মাধ্যমে ডিভোর্স পেপারে সই করেছেন তিনি। গত ১৭ সেপ্টেম্বর রাতে ডিভোর্স পেপারে সই করে রাজকে পাঠিয়েছিলেন পরীমণি। শুক্রবার (২২ সেপ্টেম্বর) ডিভোর্স পেপার হাতে পান রাজ।

এক সাক্ষাৎকারে ডিভোর্সের অন্যতম কারণ হিসেবে রাজ বলেন, দীর্ঘদিন ধরেই আমাদের মধ্যে সমস্যা চলছিল। সেটা বিয়ের কিছুদিন পর থেকেই। সে এক রকমের ভাবে, আমি আরেক; দু’জনের জীবনযাপনেও বেশ ফারাক। আমাদের উভয়ের মধ্যে বোঝাপড়ার বিস্তর গ্যাপ। সেটা ক্রমেই বাড়তে থাকে। অবশেষে পরী যে পদক্ষেপটা নিয়েছে, সেটা আমি আন্তরিকভাবেই মেনে নিয়েছি।

ডিভোর্সের বেশ কিছু কারণ উল্লেখ করেন পরীমণি। নোটিশে উল্লেখ করা কারণ গুলো নিয়ে দ্বিমত নেই রাজের। তিনি বলেন, নোটিশে সে যা যা বলেছে তার সঙ্গে আমার কোনো দ্বিমত নেই। সবই সত্যি। সব মেনে নিয়েই আমি নোটিশ গ্রহণ করেছি। পরীর সিদ্ধান্তের সঙ্গে থাকতে চাই। সবাই জানেন, আমাদের সংসারে অনেক দিন ধরেই সমস্যা চলছিল। আজ হোক বা কাল, সম্পর্কটা হয়তো টিকত না। যেটা ক’দিন পরে হতো, সেটা না হয় এখন হলো। আলহামদুলিল্লাহ! আমি সবসময় তার মঙ্গল কামনা করব।

সূত্র: সমকাল

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট