- Advertisement -

পদ্মা সেতুতে ওঠার আগে বিএনপিকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে : তথ্য ও সম্প্রচার মন্ত্রী

Must Try

পদ্মা সেতু দিয়ে পার হতে বিএনপি নেতাদের তওবা করে জাতির কাছে ক্ষমা চাওয়ার পরামর্শ দিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ। বৃহস্পতিবার দুপুরে রাজশাহীতে দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন মন্তব্য করেন।

- Advertisement -

এসময় তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেন, বিএনপি বলেছিলো পদ্মা সেতু করতে পারবে না এ সরকার। কিন্তু পদ্মা সেতু হয়েছে। এখন দেখার বিষয় বিএনপির মির্জা ফকরুলসহ তাদের নেতারা পদ্মা সেতুর উপর দিয়ে যায়, নাকি পদ্মা সেতুর নিচ দিয়ে আওয়ামী লীগের নৌকাতে পার হয়। পদ্মা সেতুর উপর দিয়ে বিএনপি নেতাদের যাওয়ার আগে জাতির কাছে তাদের ক্ষমা চাইতে হবে।

- Advertisement -

তিনি বলেন, বিএনপির নেতাদের মাথা খারাপ হয়ে গেছে। বিএনপি অফিসে বসে রিজভী আহমেদ বলেন সরকারের বিদায় ঘণ্টা বেজে গেছে; আওয়ামী লীগের নয়, বিএনপির বিদায়ঘণ্টা বেজে গেছে। তিনি আরো বলেন, উন্নয়নে দেশের মানুষ খুশি, বিএনপি অখুশি। বিএনপি বলে দেশের মানুষ কষ্টে আছে আর জাতিসংঘ বলে বাংলাদেশ ৭ ধাপ এগিয়েছে।

- Advertisement -

দুর্গাপুর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য দেন কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠাণ্ডু, স্থানীয় সংসদ সদস্য ডা. মুনসুর রহমান ও জেলা আওয়ামী লীগ নেতা আবদুল ওয়াদুদ দারা। এর আগে, সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার।

- Advertisement -
- Advertisement -
- Advertisement -

Latest Post

- Advertisement -

You Like This

- Advertisement -