Tuesday, April 23, 2024

নির্মাতার কাছে পরীমণির যে আবদার

প্রায় সময়ই সোশ্যাল মিডিয়ায় বেশ সরব জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। সামনেই মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত সিনেমা ‘মা’। এটি পরিচালনা করেছেন অরণ্য আনোয়ার। সম্প্রতি নির্মাতার কাছে একটি আবদার করেছেন লাস্যময়ী অভিনেত্রী পরীমণির।

‘মা’ সিনেমা নির্মাণ করার সময় পরীমণি নিজেও চার মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। এদিকে সিনেমাটিতেও মায়ের চরিত্রেই অভিনয় করেছেন তিনি। সাত মাস বয়সী শিশুসন্তানকে নিয়ে এক আবেগী মায়ের গল্প ফুটে উঠবে পর্দায়।

আজ রোববার (২১ মে) সকালে নিজের ভেরিফায়েড ফেসবুকে শিশুটিকে স্মরণ করে একটি ভিডিও শেয়ার করেছেন পরীমণি। পাঠকদের অভিনেত্রীর পোস্টটি হুবহু তুলে ধরা হলো-

মা সিনেমার প্রধান এবং সর্বকনিষ্ঠ আর্টিস্ট ইনি।

রাজ্য তখন আমার পেটে। আর এই ছেলে বাচ্চাটার সঙ্গে শুটিং করতে করতে একটা সময় আমার কেন যেন মনে হলো, আমার কি ছেলে হবে! বাচ্চাটা কতো বড় হয়ে গেছে আমার খুব দেখতে ইচ্ছা করছে।

আমার পরিচালক অরণ্য আনোয়ার ভাইয়ের কাছে আমার এই একটা চাওয়াটা থাকল। আমি আমার ছেলে এবং আমার এই পর্দার ছেলে, এই দুই ছেলেকে নিয়ে মা সিনেমার প্রথম শো টা দেখতে চাই। মা আসছে ২৬ মে প্রেক্ষাগৃহে।

প্রসঙ্গত, অরণ্যে পুলকের (এপি) ব্যানারে নির্মিত সিনেমাটিতে পরীমণি ছাড়াও আরও অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, ফারজানা ছবি, সাজু খাদেম, রেবেনা করিম জুঁই, শিল্পী সরকার অপু, সেতু, লাবণ্য ও শাহাদাত হোসেন।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট