Tuesday, April 23, 2024

‘নায়ক ফারুক আমার পীর ছিলেন’

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগর বলেন, নায়ক ফারুক আমার পীর ছিলেন। ফারুক সম্মানের দিক থেকে আমার কাছে ছিলেন একজন পীর সমতুল্য। সেইসঙ্গে অত্যন্ত অমায়িক একজন মানুষ ছিলেন তিনি।

আজ মঙ্গলবার (১৬ মে) দুপুর ১টায় রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনারে ফারুকের মরদেহে শ্রদ্ধা নিবেদন শেষে গণমাধ্যমে এসব কথা বলেন তিনি।

মিশা সওদাগর আরও বলেন, পীর শব্দের অর্থ আমি জানি না। তবে আমরা জানি, পীর মানে যাকে মান্যগণ্য করা যায়, যিনি মুরুব্বি। আমি সবসময় ফারুক ভাইকে বলতাম আপনি আমার পীর সাহেব। ফারুক ভাই যদি কখনও কারও ওপরে রাগ করতেন, আর সেই ব্যক্তি যদি একবার তার সামনে এসে সরি বলতেন, তাহলে নিমিষেই ফারুক ভাইয়ের সেই রাগ পানি হয়ে যেতো। এমনকি তাকে বুকে জড়িয়েও নিতেন। এমন মানুষ আর দ্বিতীয়জনকে দেখিনি আমি।

তিনি বলেন, ফারুক ভাই অসম্ভব গুণী একজন অভিনেতা ছিলেন। সেই সঙ্গে বড় মাপের ভালো মানুষও ছিলেন। যারাই তার সঙ্গে মিশেছেন, তারাই এ বিষয়ে ভালো জানেন। যখনই কোনো সমস্যা নিয়ে তার কাছে কেউ গেছেন, ভাই তাকে সর্বোচ্চ উপকার করার চেষ্টা করেছেন। আমার মনে হয় না, তার কাছে সহযোগিতা চেয়ে কেউ কোনোদিন ফেরত এসেছেন।

উল্লেখ্য, সোমবার (১৫ মে) বাংলাদেশ সময় সকাল ৮টায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ফারুক। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৭৫।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট