Sunday, June 16, 2024

নতুন ছবিতে চিরতরুণী আবেদনময়ী জয়া

অভিনেত্রী জয়া আহসান দুই বাংলায় সমানভাবে জনপ্রিয়। সবসময় সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব থাকেন এই অভিনেত্রী। নতুন নতুন ছবিতে নিয়মিত নিজেকে উপস্থাপন করেন অনুরাগীদের সামনে। গতকালও (২৭ সেপ্টেম্বর) নিজের ভেরিফায়েড পেজে নতুন ছবি পোস্ট করেন জয়া আহসান। প্রকাশের সঙ্গে সঙ্গে হুমড়ি খেয়ে পড়েন নেটিজেনরা। এর আগেও একেক ধরনের ছবিতে ভিন্ন ভিন্ন পোজে অনুরাগীদের দৃষ্টি কেড়েছেন এই সুন্দরী।

জয়ার রূপ অনেক আগেই ভক্তদের হৃদয়ে দাগ কেটেছে। অনেকের ধারণা—দিন বাড়ার সঙ্গে সঙ্গে জয়ার রূপও বেড়ে চলেছে। কেউ কেউ মনে করেন, জয়ার বয়স একটি ঘরেই আটকে আছে—এ জন্যই তিনি চিরসবুজ। নতুন ছবিগুলোতে চিরতরুণী আবেদনময়ী এক জয়াকে আবিষ্কার করেছেন তার অনুরাগীরা। সেটি মাথায় রেখেই তার পোস্টে কমেন্ট করছেন নেটিজেনরা। দেশের চেয়ে কলকাতার সিনেমায় বেশি দেখা যায় এই অভিনেত্রীকে।

আগামী ১৯ অক্টোবর কলকাতায় মুক্তি পেতে যাচ্ছে জয়ার নতুন সিনেমা ‘দশম অবতার’। এটি নির্মাণ করেছেন সৃজিত মুখার্জি। এরই মধ্যে অন্তর্জালে প্রকাশ করা হয়েছে ফাস্ট লুক ও ট্রেলার। এতে জয়াকে দেখা গেছে রহস্যময় এক চরিত্রে।

এছাড়া নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গেছে সেই ট্রেলারে থাকা জয়ার চুমুর দৃশ্য। জয়া আহসান ছাড়া সিনেমায় আরও অভিনয় করেছেন প্রসেনজিৎ, অনির্বাণ ভট্টাচার্য, যীশু সেনগুপ্ত।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট