Friday, June 21, 2024

নতুন গান “স্পাইসি” নিয়ে আসছেন জেফার

বর্তমান সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী জেফার রহমান। তার গায়কীতে এক ভিন্ন ধরণের স্বকীয়তা ও মাদকতা তাকে খুব সহজেই দর্শক শ্রোতাদের কাছে জনপ্রিয় করেছে। জেফার রহমান তার সঙ্গীত ক্যারিয়ার ইংরেজি গান দিয়ে শুরু করলেও বাংলা গানের জন্যই তিনি বেশি সমাদৃত। বর্তমানে বেশ কিছু দিন বাংলা গান নিয়ে ব্যস্ত থাকলেও আবারও তিনি ফিরলেন ইংরেজি গানে। রবিবার (১২ মে) ‘ওকেব্রো রেকর্ডস’-এর ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে তার নতুন ইংরেজি গান ‘স্পাইসি’।

‘স্পাইসি’ গানটির প্রযোজক ফুয়াদ আল মুক্তাদীর। গানে র‌্যাপ পার্ট গেয়েছেন মার্কিন শিল্পী হ্যাজেল রোজ। ফুয়াদ আল মুক্তাদীরের গাওয়া বাংলা গানের একটি অংশও রয়েছে এতে। গানটির দৃশ্যধারণ হয়েছে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে।

নতুন গান সম্পর্কে গণমাধ্যমকে জেফার বলেন, ‘অনেকদিন পর ইংলিশ গান করেছি। এ কারণে গানটি আমার কাছে বিশেষ কিছু। গান ও ভিডিও বেশ যত্ন নিয়ে করা হয়েছে। সবমিলিয়ে এটি মনমতো হয়েছে। আশা করছি সবার ভালো লাগবে।’

কয়েক মাস আগেও জেফারের পরিচিতি ছিল কেবলই কণ্ঠশিল্পী। তবে সম্প্রতি মুক্তি পেয়েছে জেফার অভিনীত প্রথম সিনেমা ‘লাস্ট ডিফেন্ডার অব মনোগামী’। এই সিনেমায় তার সাবলীল অভিনয় দর্শকের নজর কেড়েছে। তবে অভিনয়ে নিয়মিত হতে চান না তিনি।

জেফার অভিনয়ের প্রসঙ্গে বলেন, ‘আমি গানের মানুষ। সেই সূত্রে মিউজিক ভিডিওতে পারফর্ম করি, সেটা ভিন্ন বিষয়। কিন্তু কোনো চরিত্র নিজের মধ্যে ধারণ করে অভিনয় করার কথা আদৌ ভাবিনি। এরপরও ফারুকী ভাইয়ের প্রস্তাবটা আমাকে নতুন করে ভাবতে বাধ্য করেছিল। তবে অভিনয়ে নিয়মিত হতে চাই না। গানটাই আমার কাছে মুখ্য। আপাতত ভালো স্ক্রিপ্ট ও থিম ছাড়া অভিনয় করতে চাই না। ভালো কাজের অপেক্ষায় আছি।’

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট