Friday, June 21, 2024

দুই রাজের বিরু’দ্ধে গায়ে হাত তোলার অভিযোগ চিত্রনায়িকা রাজ রিপার

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) নির্মাতা মোস্তফা কামাল রাজ ও দীপঙ্কর দীপনের টিমের খেলা চলাকালীন সময়ে মাঠের বাইরে থাকা দুই দলের সতীর্থদের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ে। যা হাতা’হাতিতে রূপ নেয়। সেলিব্রেটি ক্রিকেট লিগে (সিসিএল) সংঘ’র্ষে জড়িয়েছেন শোবিজ তারকারা।

তবে ম্যাচ শেষে রাত সাড়ে ১১টার পর আবারও মারামারিতে জড়িয়ে পড়েন দুই দলের খেলোয়াড়রা। সেখানে নির্মাতা মোস্তফা কামাল রাজ ও অভিনেতা শরিফুল রাজ গায়ে হাত তোলেন বলে অভিযোগ কলেন নায়িকা রাজ রিপা। পরে সামাজিক মাধ্যমে এ নায়িকা সংঘর্ষের ভিডিও ক্লিপ প্রকাশ করে লেখেন, ‘ক্রিকেট খেলার মাঠে সত্যিটা দেখেন। আপনারাই দেখেন, কমলা রঙ্গের গেঞ্জি পরা দল মোস্তফা কামাল রাজ ভাইয়ের দল আমাদের কীভাবে হামলা করেছে। হাতে ব্যাট, স্ট্যাম্প নিয়েই মারছে আমাদের দলকে।’

এর আগে ক্যারিয়ার নিয়ে শঙ্কা প্রকাশ করে রাজ রিপা লেখেন, ‘আমাদের দলের কারও এবং আমার ফিল্ম ক্যারিয়ারের যদি ক্ষতি হয়, তার জন্য আমাদের হুমকি দেওয়া মোস্তফা কামাল রাজ ভাই ও পানির বোতল ছুড়ে মেরে শাসানো অভিনেতা শরিফুল রাজ ভাই দায়ী থাকবেন। এবার চালিয়ে যান আপনাদের পলিটিক্স। ম’দ খেয়ে খেলার মাঠে মাতলামি। বাহ! বাহ!’

এই সংঘ’র্ষে ৬ জনের মধ্যে আছেন রাজ রিপাও আছেন। অন্যরা হলেন— শিশির সরদার, জয় চৌধুরী, আতিকুর রহমান, শেখ শুভ ও আশিক জাহিদ। তাদের রাজধানীর জাতীয় অর্থোপেডিক্স হসপিটালে ভর্তি করানো হয়েছে। সেখানেই তাদের চিকিৎসা চলছে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) দেশের শোবিজ তারকাদের নিয়ে প্রথমবারের মতো শুরু হয় ‘সেলিব্রেটি ক্রিকেট লীগ’। প্রায় দু সপ্তাহ প্র্যাকটিস শেষে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে থেকে শুরু হওয়া এই আয়োজনের পর্দা নামবে ৩০ সেপ্টেম্বর।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট