Tuesday, May 21, 2024

দুই যুগ ধরে সিনেমায় শাকিব খান! মুগ্ধতা প্রকাশ করে জাহারা মিতু যা লিখলেন

দেশসেরা নায়ক শাকিব খানকে নিয়ে তুমুল বিতর্ক-সমালোচনা চলছে গত অর্ধ যুগ ধরেই। গোপনে একাধিক বিয়ে, সন্তান জন্মদান- ইত্যাদি কারণে ইমেজ সংকটে তিনি। সমালোচকদের কাঠগড়ায় বাংলাদেশি কিং খান। ঢালিউডের এই আলোচিত-সমালোচিত নায়ক রবিবার তার ফিল্মি ক্যারিয়ারের দীর্ঘ ২৪টি বছর পূর্ণ করে ফেললেন। মানে দুই যুগ ধরে তিনি সিনেমায় আছেন।

শাকিব খান ও ইরিন জামান অভিনীত ‘অনন্ত ভালোবাসা’ ছবিটি ১৯৯৯ সালের ২৮ মে মুক্তি পেয়েছিল। দুজনই ছিল নবাগত। ছবিটি পরিচালনা করেছিলেন সোহানুর রহমান সোহান। ব্যবসাসফল হয়েছিল ‘অনন্ত ভালোবাসা’। প্রশংসা কুড়িয়েছিলেন শাকিব-ইরিন জুটিও। ইরিন হারিয়ে গেলেও পেছন ফিরে তাকাতে হয়নি শাকিব খানকে।

তবে দীর্ঘ এই ক্যারিয়ারে প্রথমে চিত্রনায়িকা অপু বিশ্বাসকে এবং পরে শবনম বুবলীকে গোপনে বিয়ে করে কম সমালোচিত হননি ঢালিউড সুপারস্টার। দুই ছেলে আব্রাহাম খান জয় এবং শেহজাদ খান বীরের জন্মও হয় গোপনে। বিতর্ক হয় তা নিয়েও। যদিও নায়কের দাবি, নাম খারাপ করার জন্য কিছু লোক তার পেছনে লেগেছে। তারা ষড়য’ন্ত্রে লিপ্ত।

একই দাবি করেন কিং খানের ভক্ত-শুভাকাঙ্ক্ষীরাও। তাদেরই একজন নবাগত চিত্রনায়িকা জাহারা মিতু। এই অভিনেত্রী শাকিব খানের সঙ্গে ‘আগুন’ নামে একটি ছবিতে কাজ করেছেন। সেটি রয়েছে মুক্তির অপেক্ষায়। শাকিব খানের ক্যারিয়ারের ২৪ বছর পূর্তিতে তার প্রতি মুগ্ধতা প্রকাশ করেছেন সেই মিতু। জানিয়েছেন অভিনন্দন।

শাকিব খানের সঙ্গে তোলা একটি ছবি ফেসবুকে পোস্ট করে সহ-অভিনেতার উদ্দেশ্যে মিতু লিখেছেন, ‘শূন্য থেকে শুরু করে রাজত্ব কায়েম করা সবার ভাগ্যে থাকে না। ভাগ্য আপনাকে দু’হাত ভরে সবকিছু দিয়েছে। মানুষের অগণিত ভালোবাসা আপনার পক্ষে। দীর্ঘ ২৪ বছরের পথচলায় কত ঝড় পাড়ি দিয়েছেন তার নিরব সাক্ষী পুরো বাংলাদেশ। ভাগ্য যার সুপ্রসন্ন তাকে কেউ আটকাটে পারে না। স্বয়ং আল্লাহ যাকে দেন, তার থেকে কেউ কেড়ে নিতে পারে না। এই পথচলা হোক আরও মসৃণ, আরও সুদীর্ঘ। অভিনন্দন আপনাকে।’

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট