Sunday, June 16, 2024

দিশাকে প্রকাশ্যে চুমু খেয়ে সমালোচনার মুখে সালমান

গেল এপ্রিলের ৩০ তারিখে বিয়ে করেছেন সালমান মুক্তাদির-দিশা ইসলাম। বিয়ের পর থেকে বেশ সুখেই সংসার করছেন এই তারকাদম্পতি। বৃহস্পতিবার (১৮ মে) মহাখালির (এসকেএস) টাওয়ারের স্টার সিনেপ্লেক্সে হলিউডের ফাস্ট এক্স সিনেমার প্রিমিয়ার অনুষ্ঠানে আসেন তারা।

সেখানে গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন নব্য এই দম্পতি। তাদের দাম্পত্যজীবনের নানান বিষয় নিয়ে কথা বলেন সালমান ও তার স্ত্রী দিশা। তবে তাদের বিয়ে নিয়ে আলোচনা শেষ হতে না হতেই ফের নেটমাধ্যমে চর্চা শুরু হয়েছে একটি ভিডিওকে কেন্দ্র করে।

সেই অনুষ্ঠানে নানান বিষয়ে কথা বলতে বলতে স্ত্রী দিশার গালে চুমু দেন সালমান। পরবর্তীতে ভিডিওটি মূহুর্তেই ভাইরাল হয়ে যায় অন্তর্জালে। যদিও সালমান মুক্তাদির আগে থেকেই একটু সাহসী এবং সোজাসাপ্টা কথা বলতে বা কাজ করে থাকেন। এ রকমটাই ঘটেছে সেখানে। দিশাকে নিয়ে কথা বলতে বলতে সাবলীল ভাবেই তার গালে চুমু দেন সালমান। এ নিয়ে আলোচনা চললেও বেশির ভাগ মানুেই পজেটিভ কথা বলেছেন।

এছাড়া দিশাকে নিয়ে সালমান বলেন, ‘ওর কাছে সবকিছুর আগে ফ্যামিলি। সেই সঙ্গে কীভাবে আরও ভালো মানুষ হওয়া যায়, নিজের ক্যারিয়ারে কীভাবে ভালো করা যায়, ফিনান্সিয়ালভাবে কীভাবে সেভিংস করা যায় এই বিষয়গুলোতে ভীষণ গ্রোআপ করেছে আমাকে। পাশাপাশি দিশা আমাকে অনেক রেসপেক্ট ও সাপোর্ট করে।’

অন্যদিকে দিশা বলেন, ‘প্রথমে আমি ওকে চিনতাম না। কিন্তু যখনই কথা বলা শুরু করেছি, তখনই বুঝতে পেরেছি সে খুবই সৎ এবং স্ট্রিটভাবে কথা বলতে পছন্দ করে। আমরা দুজনেই মানুষ। সে আমার খুবই ভালো বন্ধু। সে আমাকে প্রচণ্ড যত্ন করে এবং ভীষণ ভালোবাসে। সবসময় আমাদেরকে হাসাতে থাকে।’

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট