Wednesday, April 17, 2024

টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় নাম শাহরুখের! শুনে গদগদ দীপিকা

শুধু ভারত নয়, দেশের বাইরেও যে নিজের পরিচিতি গড়ে তুলেছেন শাহরুখ খান, তা আরও একবার স্পষ্ট। শাহরুখের নাম টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় আসায় খুশি দীপিকা পাড়ুকোনও।

টাইম ম্যাগাজিনের বার্ষিক ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় অন্তর্ভুক্ত হয়েছেন শাহরুখ খান। বৃহস্পতিবার ২০২৩ সালের এই তালিকা সামনে আসে। পেড্রো প্যাসকাল এবং জেনিফার কুলিজের মতো তারকাদের সঙ্গে সেই তালিকায় জায়গা করে নিয়েছেন বলিউডের শাহরুখও। কিং খানকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর পাঠান সহ-অভিনেতা দীপিকা পাড়ুকোন।

গত বছর রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে শাহরুখ খানের উপস্থিতির একটি ছবি শেয়ার করা হয়েছে টাইম ম্যাগাজিনে। আর বলিউডের নায়কের এই কৃতিত্বে বেজায় খুশি তাঁর ওম শান্তি ওম, চেন্নাই এক্সপ্রেস, হ্যাপি নিউ ইয়ার এবং পাঠান-এর কো-স্টার দীপিকা পাড়ুকোন। একটি ছোট নোটও শেয়ার করে নিয়েছেন ইনস্টাগ্রামে। লিখেছেন, ‘শাহরুখ খানের সঙ্গে প্রথমবার দেখা করার কথা আমি কখনোই ভুলতে পারব না। আমি সবেমাত্র একটি স্যুটকেস এবং একটি স্বপ্ন নিয়ে বেঙ্গালুরু থেকে মুম্বই এসেছিলাম।

পরের জিনিসটি হল আমি তার বাড়িতে বসে আছি! জানলাম আমাকে একটি চরিত্রের জন্য বিবেচনা করা হচ্ছে, তাঁর বিপরীতে একটি ছবিতে। সেই ঘটনার ১৬ বছর হয়ে গিয়েছে। আমাদের সম্পর্ককে বিশেষ করে তোলে একে অপরের প্রতি ভালোবাসা, বিশ্বাস এবং শ্রদ্ধা। শাহরুখ খান চিরকাল সর্বকালের সেরা অভিনেতাদের একজন হিসেবে পরিচিত হবেন। কিন্তু যা তাঁকে সত্যি

লেখার শেষে শাহরুখকে ‘বিষ্ময়’ বলতেও ভোলেননি তিনি। লিখেছেন, ‘যারা তাঁকে কাছ থেকে চেনে বা তাঁর প্রতি টান রয়েছে, তাঁরা কখনওই মাত্র ১৫০ শব্দে এই বিষ্ময়, শাহরুখ খানের ব্যাপারে লিখে শেষ করতে পারবে না…’

শাহরুখের সঙ্গে এই তালিকায় আরও রয়েছেন ‘দ্য হোয়াইট লোটাস’ তারকা জেনিফার কুলিজ, ‘এভরিথিং এভরিহোয়ার অল অ্যাট ওয়ান্স’-এর কে হুয়ে কোয়ান, ‘বুকার’ পুরস্কার বিজয়ী লেখক সালমান রুশদি এবং’ দ্য লাস্ট অফ ইউ’ তারকা পেড্রো প্যাস্কাল।

শাহরুখকে শেষ দেখা গিয়েছিল সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ ছবিতে। যা বলিউডের সব রেকর্ড ভেঙে দেয়। ১ মাসের সামান্য বেশি সময়ে বিশ্বব্যপী ১০০০০ কোটির ব্যবসা করে ফেলে ছবিখানা। কিং খানের সঙ্গ দিয়েছিলেন সেই সিনেমায় দীপিকা ও জন আব্রাহাম।

এরপর শাহরুখের হাতে রয়েছে জাওয়ান ও ডাঙ্কির কাজ। দুটো সিনেমাই চলতি বছরে মুক্তির কথা ছিল। তবে শেষ পাওয়া রিপোর্ট অনুসারে দুটি ছবির মুক্তিই সামান্য পিছোতে পারে। সঙ্গে সলমন খানের ‘টাইগার থ্রি’ সিনেমায়ও কেমিও করার কথা রয়েছে।

সূত্র: হিন্দুস্তান টাইমস।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট