Wednesday, April 17, 2024

জোভান-পায়েলের ‘লাভ ইউ ভাইয়া’

গ্রামীণ পটভূমিতে মিষ্টি প্রেমের জটিল একটি গল্পে দেখা যাবে ফারহান আহমেদ জোভান ও কেয়া পায়েলকে। সময়ের জনপ্রিয় এ দুজনকে নিয়ে সম্প্রতি ঈদের বিশেষ নাটক নির্মাণ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি। নাটকটির নাম ‘লাভ ইউ ভাইয়া’। এর গল্প, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মুহাম্মদ মিফতাহ আনান।

নির্মাতা জানান, এই নাটকে জোভান ও পায়েলকে দেখা যাবে গ্রামের দুই বন্ধুর চরিত্রে। যাদের জন্ম ও বেড়ে ওঠা পাশাপাশি বাড়িতে। এতে মানিক চরিত্রে জোভান আর ঝিনুক চরিত্রে অভিনয় করেছেন কেয়া পায়েল। নাটকটির গল্পের সূত্রপাত হয় মানিকের প্রেমে কাঁটা হয়ে দাঁড়ানো ঝিনুকের নানা কর্মকাণ্ডের মাধ্যমে।

নির্মাতার ভাষায়, ‘একই গ্রামের পাশাপাশি দুই বাড়ির ছেলে-মেয়ের মধ্যে প্রেমের ঘটনাকে কেন্দ্র করেই নাটকটির গল্প সামনে এগিয়েছে। যেখানে শুরুটা হবে মানিক তার গ্রামের বিভিন্ন মেয়ের সাথে প্রেমের সম্পর্ক করতে চায়, কিন্তু তার এই ইচ্ছায় বাধা হয়ে দাঁড়ায় পাশের বাড়ির মেয়ে ঝিনুক। কারণ তার বন্ধু ও প্রেমিক হিসেবে মানিককেই মানে, কিন্তু মানিক তা মানতে নারাজ! এমন নানা জটিলতার ভেতর দিয়ে এগিয়ে যায় মিষ্টি প্রেমের জটিল গল্পটি।’

নাটকটির প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, আসছে ঈদ আয়োজনে সিএমভি’র ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হচ্ছে ‘লাভ ইউ ভাইয়া’ নাটকটি।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট