Friday, June 21, 2024

জায়েদ খান হাত ধরেছে বলেই আমার সাহস হয়েছে : মিষ্টি জান্নাত

একাধিক ভিডিওতে দেখা যায়, সদরঘাট লঞ্চ টার্মিনালে জায়েদ খানের সঙ্গে যাচ্ছেন মিষ্টি জান্নাত। প্রচণ্ড ভিড়। সাধারণ মানুষ তাদের ঘিরে ধরেছে। একসময় জায়েদ খানের হাত ধরে লঞ্চে ওঠেন তিনি। ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী মিষ্টি জান্নাতের ফুলজান সিনেমাটি মুক্তি পেয়েছে। তবে এর আগেই জায়েদ খানের সঙ্গে একটি লঞ্চের উদ্বোধনে গিয়ে আলোচনায় আসেন। বেশ কিছু ভিডিও ক্লিপ সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। জায়েদ খান সম্পর্কেও ইতিবাচক এ নায়িকা।

নায়িকা মিষ্টি জান্নাত বলছেন, বাংলাদেশে প্রথম লঞ্চে উঠলাম। বিদেশে উঠেছি। তবে দেশে এটিই আমার প্রথম। এটি সম্ভব হয়েছে জায়েদ খানের জন্য। সে আমার হাত ধরেছিল বলে আমার সাহস হয়েছে। না হলে সম্ভব হতো না । সে সময় জায়েদ খান এ অভিনেত্রীর পাশে দাঁড়িয়ে ছিলেন। জায়েদ খান প্রসঙ্গে বলছেন, জায়েদ খান আমার পরিবারের কাছে খুবই বিশ্বস্ত। তার সঙ্গে কোথাও গেলে পরিবারের পক্ষ থেকে কোনো বাধা দেয় না।

শুধু তাই নয়, তার নাম বললেই আমার পরিবার আরো আগ্রহ দেখিয়ে যেতে বলে। সত্যি কথা বলতে, জায়েদের সঙ্গে থাকতে নিজেও স্বাচ্ছন্দ্য বোধ করি। দীর্ঘদিন ২০১৯-এর পর আজ আমার আরো নতুন একটি সিনেমা ‘ফুলজান’ মুক্তি পাচ্ছে। সবাইকে দেখার আমন্ত্রণ জানাচ্ছি। অন্যরকম অনুভূতি। অন্যরকম ভালো লাগা সব সময়ই কাজ করে আমার, যখনই কোনো সিনেমা রিলিজ হয়। আমার বেশ কিছু ভালো ভালো কাজ অপেক্ষা করছে।

অভিনেত্রী মিষ্টি বলেন, ফুলজানের মাধ্যমে আবার নিয়মিত হতে পেরে আনন্দিত। প্রতিটি কাজ একেকটা সন্তানের মতো। সন্তান যেমনই হোক না কেন। জন্ম নেওয়ার প্রস্তুতি থেকে জন্ম দেওয়া পর্যন্ত অনেক বাধা-বিপত্তি, কষ্ট। একদিন যদি খুব বড় কিছু হতে পারি, তখন অনেক কিছু বলব, লিখব। এই পৃথিবী বড়ই স্বার্থপর। যা-ই হোক, দোয়া করবেন, আমার জন্য আর আমার ‘ফুলজান’ সিনেমার জন্য। ভালোবাসা সবার জন্য।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট