Tuesday, May 21, 2024

জন্মদিনে মন থেকে অনির্বাণকে চুমু খাব : জয়া আহসান

সৃজিত মুখার্জী পরিচালিত ‘দশম অবতার’ ছবিতে অনির্বাণ ভট্টচার্যের সঙ্গে তার রসায়ন দেখা যাবে। ইতোমধ্যে ট্রেলার সেটার আভাস পাওয়া গেছে। দুজনে ঠোঁটে ঠোঁট রেখে গভীর চুম্বনে মত্ত, যা নেটাগরিকদের ঘুম হারাম করে দিয়েছে। দূর্গাপুজায় পশ্চিমবঙ্গে মুক্তি পাচ্ছে জয়া আহসান অভিনীত ‘দশম অবতার’ সিনেমা।

ভারতীয় গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে মনের আগল খুলেছেন জয়া। এটা নিয়ে অনুরাগীদের মাতামাতি দেখে তিনি বেশ অবাক হয়েছেন বলে জানিয়েছেন। দৃশ্যটি যুতসই হওয়ার জন্য কিন্তু একাধিকবার চুমু খেতে হয়নি অনির্বাণকে। এক টেকেই নেওয়া হয়েছে বলেও জানান জয়া।

জয়াকে যদি অনির্বাণ জন্মদিনের উপহার দিতে বলা হয় তাহলে কী দেবেন— উত্তরে জনপ্রিয় এই অভিনেত্রী বলেন, ‘অনির্বাণকে জন্মদিনের উপহার! জড়িয়ে ধরে আরেকটা চুমু খেয়ে নেব। আর কী দিয়ে মানুষকে খুশি করা যায়! মানে, মন থেকে চুমু খাব। দেখানোর জন‌্য নয় কিন্তু।’

জয়া এমন উত্তরে স্বাভাবিকভাবে এটা আন্দাজ করা যায়, অনির্বাণের প্রেমে মজেছেন তিনি। নতুবা জন্মদিনে মন থেকে চুমু দিতে চাইবেন কেন! শোনা যাচ্ছে, মধুরিমার সঙ্গে অনির্বাণের দাম্পতব্য জীবন ভালো যাচ্ছে না। দূরত্ব বজায় রাখছেন তারা। জয়ার সঙ্গে অফস্ক্রিন প্রেমের জেরেই কি তাদের এই দূরত্ব— সেটা সময়ই বলে দেবে।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট