Tuesday, April 23, 2024

ছবি প্রকাশ করে বিয়ের খবর জানালেন আয়মান-মুনজেরিন

বিয়ে করলেন আয়মান সাদিক ও মুনজেরিন শহিদ। আজ শুক্রবার রাজধানীর মিরপুর ডিওএইচএসের মসজিদে সামাজিক যোগাযোগমাধ্যমের তারকা, টেন মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা আয়মানের সঙ্গে স্কুলটির ইংরেজি শিক্ষক মুনজেরিনের আকদ সম্পন্ন হয়। এ সময় উপস্থিত ছিলেন তাদের পরিবারের সদস্যরা। এবার আয়মান-মুনজেরিন নিজেরাই বিয়ের ছবি প্রকাশ করলেন সামাজিক মাধ্যমে।

মুনজেরিন শহীদ নিজের ফেসবুকে বিয়ের একটি ছবি প্রকাশ করেছেন। ছবিতে বর-কনে সাজে হাস্যোজ্জ্বলভাবে ধরা দিয়েছেন তারা। ক্যাপশনে টেন মিনিট স্কুলের এ শিক্ষক লিখেছেন, আলহামদুলিল্লাহ, আমি আমার তারকা খুঁজে পেলাম। এদিকে একই ছবি নিজের ফেসবুকে প্রকাশ করেছেন আয়মান সাদিক। ক্যাপশনে লিখেছেন, আলহামদুলিল্লাহ! অনুভূতিটা অদ্ভুত। পোস্টের মন্তব্যের ঘর শুভকামনায় ভরিয়ে দিয়েছেন নেটাগরিকরা।

অনেকদিন ধরেই আয়মান-মুনজেরিনের প্রেমের গুঞ্জন ভাসছিল বাতাসে। তবে এ বিষয়ে একেবারেই নিশ্চুপ ছিলেন তারা। সম্প্রতি ফেসবুকে ছড়িয়ে পড়ে তাদের বিয়ের কার্ড। ওই কার্ড সূত্রে জানা যায়, আগামী ২৩ সেপ্টেম্বর হবে তাদের বিবাহোত্তর সংবর্ধনা। মুহূর্তেই ভাইরাল হয় বিষয়টি।

কার্ডে লেখা ছিল আগামী ২৩ সেপ্টেম্বর সন্ধ্যায় ঢাকায় অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল তায়েবুর রহমান ও শারমিন আক্তারের পুত্র আয়মান সাদিক এবং শহীদ উদ্দিন আহমেদ চৌধুরী ও মনোয়ারা শহীদের কন্যা মুনজেরিন শহীদের বিয়ে–পরবর্তী অনুষ্ঠানের কথা।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট