Wednesday, May 22, 2024

ছবির বাজেট ১৬৫ কোটি, অক্ষয় একাই নিলেন ৯৯ কোটি!

শুক্রবার মুক্তি পেল অক্ষয় কুমার অভিনীত বহুল প্রতীক্ষিত ছবি ‘বচ্চন পাণ্ডে’। অ্যাকশনে ভরপুর এই ছবির মোট বাজেট ১৬৫ কোটি রুপি। যে ছবির জন্য অক্ষয় একাই পারিশ্রমিক নিয়েছেন ৯৯ কোটি রুপি! বিগ বাজেটের এই ছবি মুক্তির প্রথম দিনে বক্স অফিসে আশা ব্যঞ্জক আয় করতে পারেনি। প্রথম দিনে ছবিটি প্রায় ১৩.২৫ কোটি রুপি ব্যবসা করে!

ছবিটিকে ঘিরে প্রত্যাশা আরও বেশি ছিল প্রযোজকদের। বক্স অফিস বিশ্লেষকরা মনে করছেন, ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর দাপটে ‘বচ্চন পাণ্ডে’র ব্যবসায় প্রভাব পড়েছে। অবশ্য এমনটা যে হবে তা আগেই ধারণা করেছিলেন তারা।

‘বচ্চন পাণ্ডে’ ছবির বাজেট ১৬৫ কোটি রুপির মধ্যে অক্ষয়ের ৯৯ কোটি রুপি পারিশ্রমিক ছাড়াও কৃতি শ্যানন পারিশ্রমিক নিয়েছেন ৪ কোটি রুপি, আরশাদ ওয়ারসির নিয়েছেন ২.৫ কোটি এবং জ্যাকুলিন নিয়েছেন ২ কোটি রুপি। সবার পারিশ্রমিক সহ প্রোডাকশনের খরচ পড়েছে ১৫৫ কোটি। প্রচারণায় খরচ হয়েছে আরও ১০ কোটি রুপি।

‘বচ্চন পাণ্ডে’ মুক্তি পেয়েছে ৩০০০ পর্দায়। তবে ‘দ্য কাশ্মীর ফাইল’-এর কারণে ‘বচ্চন পাণ্ডে’ ছবির পর্দার সংখ্যা প্রায় ৫০০-৬০০ কমেছে বিশ্বজুড়ে। সিঙ্গেল স্ক্রিন হলগুলির মালিকরা ‘দ্য কাশ্মীর ফাইলস ছবিটি’ই চালাতে চাইছেন। ফলে সেগুলোতে মুক্তি পায়নি ‘বচ্চন পাণ্ডে’।

‘বচ্চন পাণ্ডে’ একটি অ্যাকশন কমেডি ছবি। ছবিতে ‘বচ্চন পাণ্ডে’ অর্থাৎ অক্ষয় অভিনীত চরিত্রটি একজন ভয়ঙ্কর গুণ্ডার যে একজন পর্দার সুপারহিট নায়ক হওয়ার লক্ষ্যে পা বাড়ায়।-চ্যানেল আই অনলাইন

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট