- Advertisement -

চলছে বোলিং তাণ্ডব, দক্ষিণ আফ্রিকা ৬ উইকেট তুলে নিল বাংলাদেশ

Must Try

সেঞ্চুরিয়নের সুপারস্পোর্টস পার্কে সিরিজ নির্ধারণী তৃতীয় ওয়ানডেতে দক্ষিণ আফ্রিকাকে চেপে ধরেছে বাংলাদেশ। টাইগাদের বোলিং তোপে স্কোরবোর্ডে ৮৫ রান তুলতেই ৫ উইকেট হারিয়েছে দক্ষিণ আফ্রিকা। বাংলাদেশকে জোড়া সাফল্য এনে দিয়েছেন পেসার তাসকিন আহমেদ। একটি করে উইকেট পেয়েছেন সাকিব আল হাসান, মেহেদি হাসান মিরাজ ও শরিফুল ইসলাম।

- Advertisement -

শুরুটা হয়েছিল মিরাজের হাত ধরে। আগের ম্যাচে দারুণ ব্যাটিং করা কুইন্টন ডি কককে (১২) মাহমুদউল্লাহ রিয়াদের ক্যাচ বানান এই অফস্পিনার। তখন দলীয় স্কোর ৪৬। এরপর দলীয় ৬৬ রানে ভেরেইনেকে বোল্ড করেন তাসকিন। এর কিছুক্ষণ পরই ৩৯ রান করা মালানকে উইকেটরক্ষক-মুশফিকুর রহীমের ক্যাচ বানান এই পেসার।

- Advertisement -

১৬তম ওভারের পঞ্চম বলে বাভুমাকে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেন সাকিব, রিভিও নিয়েও বাঁচতে পারেননি প্রোটিয়া অধিনায়ক। ১১ বলে ২ রান করেই সাজঘরে ফিরতে হয় তাকে। ১৯তম ওভারের প্রথম বলে রাসি ভ্যান ডার ডুসেনকে মিরাজের ক্যাচ বানান শরিফুল। ফলে ৮৫ রানেই দক্ষিণ আফ্রিকা হারায় ৫ উইকেট।

- Advertisement -

প্রতিবেদন লেখার সময় দক্ষিণ আফ্রিকার স্কোর ২৭ ওভারে ৬ উইকেটে ১১৫ রান। 

এই সেঞ্চুরিয়নেই সিরিজের প্রথম ম্যাচে ৩৮ রানে জয়ী হয়েছিল বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকার মাটিতে স্বাগতিকদের বিপক্ষে এটিই বাংলাদেশের একমাত্র জয়। আজ জিতে গেলে প্রথমবারের মতো দক্ষিণ আফ্রিকায় সিরিজ জয়ের কীর্তি গড়বে টাইগাররা।

- Advertisement -
- Advertisement -
- Advertisement -

Latest Post

- Advertisement -

You Like This

- Advertisement -