Saturday, February 24, 2024

চঞ্চলের ‘হাওয়া’ বইছে আফ্রিকায়, এবার কিলি পলের গলায় ‘সাদা সাদা-কালা কালা’

দেশের অন্যতম জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী অভিনীত সিনেমা ‘হাওয়া’। গত বছরের ২৯ জুলাই মুক্তি পেয়েছিল। সিনেমাটি তো বটেই, তার চেয়েও বেশি সাড়া ফেলেছিল এর একটি গান ‘সাদা সাদা-কালা কালা’। সেই সময়ে দীর্ঘদিন একটানা সামাজিক যোগাযোগ মাধ্যমে ঢু দিলেই চোখে পড়তো গানটির বিভিন্ন রিল, অডিও-ভিডিও ক্লিপ।

তবে শুধু বাংলাদেশেই নয়, পার্শ্ববর্তী দেশ ভারতের কলকাতাতেও ব্যাপক সাড়া ফেলেছিল ‘সাদা সাদা-কালা কালা’ গানটি। এবার এই সুরে বুঁদ হলেন আফ্রিকার দেশ তানজানিয়ার নাগরিক ও সোশ্যাল মিডিয়া সেনসেশন কিলি পল। নিজের কণ্ঠেই গাইলেন- ‘তুমি বন্ধু কালা পাখি/আমি যেন কি? বসন্ত কালে তোমায় বলতে পারিনি/ সাদা সাদা কালা কালা/ রং জমেছে সাদা কালা’

এরই একটি ভিডিও রিল আকারে প্রকাশ করেছেন তার সোশ্যাল মিডিয়ার ওয়ালে। ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করে কিলি পল লেখেন, ‘বাংলাদেশ ভাইব। বাংলাদেশী কেউ আছেন?’ এর সঙ্গে জুড়ে দিয়েছেন ভালোবাসার ইমো। একই ভিডিও ফেসবুকে পোস্ট করে তিনি লেখেন, ‘আমি আমার সর্বোচ্চ চেষ্টা করেছি।’ভিডিওটি চঞ্চল চৌধুরীরও নজরে পড়েছে। অভিনেতা সেটি নিজের ফেসবুকে শেয়ার করে কিলি পলকে ভালোবাসা জানিয়েছেন।

উল্লেখ্য, কিলি পল বলিউড সিনেমার গানে ঠোঁট মেলানো এবং নাচের জন্য সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয়। ইনস্টাগ্রামে ৫০ লাখের বেশি ফরোয়ার তার।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট