Tuesday, April 16, 2024

গুরুতর অসুস্থ অভিনেত্রী আনোয়ারা, মস্তিষ্কে রক্তক্ষরণে কাউকে চিনতে পারছেন না তিনি

অভিনেত্রী আনোয়ারা গুরুতর অসুস্থ। কাউকে চিনতে পারছেন না তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন আনোয়ারার মেয়ে মুক্তি। তিনি জানালেন, মস্তিষ্কে রক্তক্ষরণের কারণে এমন পরিস্থিতি হয়েছে আনোয়ারার।

মুক্তি বলেন, ‘মায়ের অবস্থা ভালো নয়। কাউকে চিনতে পারছিলেন না কয়েকদিন ধরে। চোখেও ঝাপসা দেখছিলেন। কয়েকদিন আগে আম্মার ব্রেন স্ট্রোক হয়। তখন থেকেই এ সমস্যা দেখা দেয়। আমাকেও চিনতে পারতেন না। তবে আল্লাহর রহমতে এখন একটু ভালো। এখন বাসায়ই চিকিৎসা চলছে। ডাক্তার বলেছেন, ধীরে ধীরে স্মৃতিশক্তি ও দৃষ্টিশক্তির সমস্যা ঠিক হয়ে যাবে। ’

গত ১১ মার্চ রাতে হঠাৎ মস্তিষ্কে রক্তক্ষরণ হলে ঢাকার রামপুরার বনশ্রীর একটি হাসপাতালে ভর্তি করা হয় আনোয়ারাকে। ১০ দিন হাসপাতালে চিকিৎসা নিয়ে বাসায় ফেরেন তিনি।

এদিকে চলচ্চিত্রে অবদানের স্বীকৃতিস্বরূপ আজ বুধবার আনোয়ারাকে আজীবন সম্মাননা দিতে যাচ্ছে রাষ্ট্র। ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে হল অব ফেম মিলনায়তনে বসছে ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২০’–এর আসর। সেখান থেকে এই পুরস্কার নেওয়ার কথা ছিল তাঁর। মুক্তি জানালেন, শারীরিক অসুস্থতার কারণে সশরীরে পুরস্কারটি নিতে পারছেন না আনোয়ারা।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট