Wednesday, May 22, 2024

গুঞ্জন উড়িয়ে এক ফ্রেমে অভিষেক-ঐশ্বরিয়া

গত কয়েক মাস ধরে কানাঘুষা চলছিল, বলিউডের তারকা দম্পতি অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চনের মধ্যে বিচ্ছেদ ঘটতে যাচ্ছে। এমনকি বচ্চন পরিবার ছেড়ে বাবার বাড়িতেও চলে গেছেন অ্যাশ-এমন কথাও ছড়িয়েছে। বিষয়টি নিয়ে তখন কোনো প্রতিক্রিয়া জানাননি এই দম্পতি।

অবশেষে অভিষেক নিজেই জবাব দিলেন একটি ছবি শেয়ার করে। আর তাতেই যেন নিভিয়ে দিলেন গুঞ্জনের যত আগুন। শনিবার (২০ এপ্রিল) ছিল অভিষেক-ঐশ্বরিয়ার ১৭তম বিবাহবার্ষিকী। এই দীর্ঘ দাম্পত্য জীবনে তাদের ঘর আলো করে আছে একমাত্র কন্যা আরাধ্য। তাই কন্যাসহ একটি পারিবারিক ছবি শেয়ার করেছেন অভিনেতা।

ক্যাপশনে শুধুই হৃদয়ের ইমোজি। মায়ের কাঁধে মাথা দিয়ে রয়েছে আরাধ্যা। মেয়ের মাথায় থুতনি ঠেকিয়ে পোজ অভিষেকের, নিজস্বীটি তুলেছেন ঐশ্বরিয়া।

এই একই ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন জুনিয়র বচ্চন। আসলে গত কয়েক মাস ধরে তাদের নিয়ে যে সব জল্পনা ঘনীভূত হয়েছে, এই একটি পোস্টেই যেন সবটা স্পষ্ট করে দিয়েছেন ঐশ্বরিয়া। তাদের দাম্পত্য জীবন যে মজবুত, সেই বার্তাই যেন দিলেন রাই সুন্দরী।

প্রিয় তারকা দম্পতিকে এমন হাসিখুশি দেখে উচ্ছ্বসিত তাদের ভক্তরাও। এছাড়া বলিউড তারকারাও মন্তব্যের ঘরে শুভেচ্ছা জানিয়েছেন।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট