Saturday, July 27, 2024

গিভ অ্যান্ড টেকের অফার অনেকেই দেয়, স্যারও দিয়েছিল : মিষ্টি জান্নাত

সম্প্রতি বিষয়টি নিয়ে গণমাধ্যমে কথা বলেছেন মিষ্টি জান্নাত। যেখানে শাকিবের সঙ্গে বিয়ের খবর সরাসরি ‘অস্বীকার’ না করে বিষয়টিকে গুঞ্জন হিসেবেই রাখতে চেয়েছেন তিনি।

তখন থেকেই শুরু হয় নানা আলোচনা সমালোচনা। এর পাশাপাশি মিষ্টি জান্নাতের চরিত্র নিয়েও অনেকে নানা প্রশ্ন তুলেছেন। একাধিক ব্যক্তির সঙ্গে এই অভিনেত্রীর প্রেমেরও গুঞ্জন ওঠে। এসব গুঞ্জনের খোলামেলা জবাব দিয়েছেন এই অভিনেত্রী।

সম্প্রতি মিষ্টির একটি ভিডিও নেটপাড়ায় ঘুরে বেড়াচ্ছে। সেখানে তাকে বলতে শোনা গেছে, আমার সঙ্গে ‘গিভ অ্যান্ড টেক’ করতে হলে সমপর্যায়ে আসতে হবে। দুই লাখ পাঁচ লাখ টাকা দিয়ে আমার সঙ্গে থাকা যাবে না। এ ধরনের প্রস্তাব তো সবাই দেয়। শুধু কী মিডিয়ায়?

মেডিকেল শিক্ষকের প্রসঙ্গে মিষ্টি বলেন, ‘আমাকে একবার মেডিকেলের স্যার অফার দিয়েছিল। খারাপ ভিডিও দেখিয়ে আমাকে অফার করে। কিন্তু আমি রাজি হইনি বলে আমার পাস করতে দেরি হয়েছে। যেখানে মেডিকেলে পাস করতে পাঁচ বছর লাগে সেখানে আমার লেগেছে ৮ বছর। আমার এক ফ্রেন্ডকেও ওই ভিডিও দেখানো হয়। সেই ফ্রেন্ডও রাজি হয়নি বলে ওরও পাস করতে দেরি হয়েছে।’

এই অভিনেত্রী মনে করেন, শুধু মিডিয়ায় এ ধরনের প্রস্তাব দেওয়া হয় না। বর্তমানে ৫-১০ হাজার টাকার চাকরিতে গেলেও এসব অফার করা হয়। যেখানে শর্ত থাকে স্যারকে খুশি করতে হবে। কিন্তু দোষ হয় শুধু মিডিয়ার। এটার কারণ হচ্ছে, মিডিয়ার দিকে সবার নজর থাকে।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট