- Advertisement -

গাড়ি চালাচ্ছে শাকিব-অপুর ছেলে জয়!

Must Try

গতকাল রোববার (২০ মার্চ) দুপুরে সোশ্যাল মিডিয়ায় ছেলের সঙ্গে তোলা কয়েকটি ছবি পোস্ট করেন অপু বিশ্বাস। সেখানে দেখা যায়, জয় গাড়ির ড্রাইভিং সিটে বসা। ক্যামেরায় তার পোজ দেয়া দেখে মনে হচ্ছে ড্রাইভিং করছে সে! সেই পোস্টের ক্যাপশন দেখে নিশ্চিত হওয়া গেলো ছবিগুলো কক্সবাজারে তোলা। সেখানে চলছে অপু অভিনীত ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার শুটিং। এই যাত্রায় মায়ের সঙ্গী হয়েছে জয়।

- Advertisement -

ঢালিউডের সাবেক তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস এখন দু’মেরুতে বসবাস করছেন। তাদের গোপন সংসার জীবনের মধুর সময়ের সাক্ষী হয়ে পৃথিবীতে এসেছে একমাত্র সন্তান আব্রাম খান জয়। বাবা-মায়ের বদৌলতে ছোট্ট জয়ও তারকা বনে গেছে। সোশ্যাল মিডিয়ায় তার ছবি পোস্ট করা মাত্রই হাজার হাজার প্রতিক্রিয়া জমা পড়ে, সঙ্গে ভরে ওঠে মন্তব্যবক্স।

- Advertisement -

শাকিব-অপুর বিচ্ছেদের পর মায়ের সঙ্গেই বসবাস করে জয়। যে কারণে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই একসঙ্গে তাদের ছবি ভেসে বেড়ায়। মা-ছেলের ছবিগুলো দেখতে হুমড়ি খেয়ে পড়ে নেটজনতা। গেলো মাসের ৫ তারিখ সরস্বতী পূজা করার ছবি পোস্ট করেন অপু। সেখানেও তার পাশে জয়কে বসে থাকতে দেখা যায়। তার পরনে ছিল সবুজ রঙের পাঞ্জাবী, সঙ্গে কটি।

- Advertisement -
- Advertisement -
- Advertisement -

Latest Post

- Advertisement -

You Like This

- Advertisement -