Monday, July 22, 2024

খান ও হাসানকে গুলিয়ে ফেললেন উপস্থাপক

একমঞ্চে বিশ্ব ক্রিকেটে বাংলাদেশের পোস্টার বয় সাকিব আল হাসান ও ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। সচরাচর তাদের একসঙ্গে দেখা যায়। এ পর্যন্ত মোটে তিনবার মিলিতে হলেন। দুজনের নামের বানানের শুরুর অক্ষর ভিন্ন হলেও উচ্চারণ একই। তাতেই বাধলো বিপত্তি। উপস্থাপক শাকিব খানের পদবী ধরে ডাকতে গিয়ে বলে ফেললেন সাকিব আল হাসানের নাম।

সম্প্রতি একটি প্রতিষ্ঠানের পরিচালক হিসেবে যুক্ত হয়েছেন শাকিব খান। এই প্রতিষ্ঠানটির নতুন একটি ব্র্যান্ডের শুভেচ্ছাদূত হিসেবে যোগ দিলেন সাকিব আল হাসান। শনিবার সকালে রাজধানীর একটি হোটেলে ঘটা আয়োজনে শাকিব-সাকিব চুক্তিস্বাক্ষর সেরেছেন।

অনুষ্ঠানে উপন্থাপনার দায়িত্বে ছিলেন শান্তা ইসলাম। দুই অঙ্গনের দুই সাপারস্টারকে এক মঞ্চে পেয়ে উচ্ছ্বসিত তিনি। অনুষ্ঠানের বক্তব্য প্রদান পর্বে ডাকার কথা পরিচালক শাকিব খানকে। কিন্তু তিনি তা না বলে বলেন, ‘মঞ্চে আসছেন রিমার্ক-হারল্যানের পরিচালক সাকিব আল হাসান। ঘোষণা শুনে কিছুটা দ্বিধাদ্বন্দ্বে পড়ে যান সাকিব। অবশ্য তাৎক্ষণিক তা সংশোধন করে শাকিব খানে নাম বলা হয়। উপস্থাপকের এমন ঘোষণা শুনে খানিকটা মাজা পেয়েছেন উপস্থিত সবাই। বিষয়টি মজা করে উড়িয়ে দেন তারা।

কারণ, যেকোনো অনুষ্ঠানে উপস্থাপনের ক্ষেত্রে এমন ভুল হতেই পারে। পরে শাকিব খান ডায়াসে গিয়ে তার বক্তব্য শুরু করেন।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট