Wednesday, April 17, 2024

খলিফা হযরত ওমরের রূপে ইলিয়াস কাঞ্চন

স্বাধীনতা দিবসের ‘অন্যরকম’ ম্যাগাজিনে হযরত ওমর চরিত্রে অংশ নিলেন নায়ক ইলিয়াস কাঞ্চন। ন্যায় বিচারের প্রতীক হিসেবে প্রতীকী চরিত্রে অভিনয় করেছেন তিনি। এইচ এম বরকতুল্লাহ’র পরিকল্পনা, পরিচালনা ও উপস্থাপনায় বৈশাখী টিভির বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান ‘অন্যরকম’। নিয়মিতভাবে প্রচারিত হয়ে আসছে প্রতি মাসের শেষ শুক্রবার। নতুন পর্ব প্রচারিত হবে আগামীকাল ২৫ মার্চ।

বিভিন্ন শিল্পী, নাট্যকার ও কলাকুশলীদের অংশগ্রহণে নির্মিত এ অনুষ্ঠান সাজানো হয়েছে সমাজ সচেতনতামূলক নাট্যাংশ, অন্যরকম চাঁদাবাজ, অন্যরকম মামা-ভাগ্নে, শালা-দুলাভাই পর্ব দিয়ে। শয়তানের ভূমিকায় যথারীতি থাকছেন আবদুল আজীজ।

বর্তমানে বিনোদনের নামে অপসংস্কৃতি অশ্লীলতা অনাচার ক্রমশ গিলে খাচ্ছে আমাদের মানবিক মূল্যবোধকে। এ থেকে উত্তরণের উপায় এবং সত্য, সুন্দর মানবিক উপস্থাপনার নামই অন্যরকম ম্যাগাজিনের প্রতিপ্রাদ্য। সমাজ সচেতনতামূলক বিভিন্ন স্কিডে অংশ নেবেন অভিনেতা শফিক খান দিলু, , জিল্লুর, হান্নান শেলী, আশরাফ কবির, লিটন খন্দকার, দিপু, আকাশসহ অনেকেই। বিশেষ একটি পর্বে অংশ নেবেন বাংলার বিনখ্যাত রাশেদ শিকদার।

অনুষ্ঠানের উপস্থাপক ও পরিচালনাক এইচ এম বরকতুল্লাহ বলেন, ইসলামী জীবন ব্যবস্থায় সত্য সুন্দরের কথাই বিনোদনের মাধ্যমে তুলে ধরা হয়েছে এ ম্যাগাজিনে।

সূত্র: আজকালের খবর।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট