Wednesday, April 17, 2024

খবরটার পর ইনবক্স ভরে যাচ্ছে মেয়েদের মেসেজে; অনেকে কেঁদে ভাসাচ্ছেন : জায়েদ খান

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়ক জায়েদ খান। সিনেমার বাইরেও বিভিন্ন কর্মকাণ্ডের জন্য প্রায়ই খবরের শিরোনাম হন। তার বেফাঁস মন্তব্যের কারণেও শিরোনামে উঠে আসেন এই নায়ক। এবারও খবরের শিরোনাম হলেন। কারণটা তাঁর ফেসবুক মেসেঞ্জার। সেখানে জমা হচ্ছে নারীদের নানা মন্তব্য। অনেকে কেঁদেও ভাসাচ্ছেন।

নারীরা কেন তার মেসেঞ্জারে কেঁদে ভাসাচ্ছেন। কারণ খবর বেরিয়েছে জায়েদ খান বিয়ে করেছেন। গিয়েছেন হানিমুনে। বিষয়টি এমন—নতুন বউকে নিয়ে কোথায় হানিমুনে যেতে হচ্ছে? বউয়ের প্রথম পছন্দ কক্সবাজার। তাই বাধ্য হয়ে বউকে নিয়ে পছন্দের জায়গায় ছুটলেন জায়েদ খান! নতুন বউকে নিয়ে উঠলেন আন্তর্জাতিক মানের একটি হোটেলে—এমনটা হয়েছে বিজ্ঞাপনচিত্রে।

নতুন এই বিজ্ঞাপনে জায়েদ খানের সঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়িকা জলি। গত ২২ ফেব্রুয়ারি কক্সবাজার হোটেল রামাদায় এর দৃশ্য ধারণের কাজ শুরু হয়। টানা তিন দিন কলাতলী বিচ, হোটেল রামাদাসহ বিভিন্ন লোকেশনে চলে এর কাজ। বিজ্ঞাপনটি নির্মাণ করছেন অনন্য মামুন।

বিষয়টি নিয়ে জায়েদ খান বলেন, ‘আজকে এই বিজ্ঞাপনের খবর প্রকাশ হয়েছে। আর এরপর থেকেই আমর ইনবক্স ভর্তি হয়ে যাচ্ছে মেয়েদের মেসেজে। আরে বাবা, তোমরা তো পুরো খবরটা পড়বে! শুধু শিরোনাম পড়েই এই কান্নাকাটি।’

এদিকে, সম্প্রতি মুক্তির অনুমতি পেয়েছে জায়েদ খান অভিনীত সিনেমা ‘সোনার চর’। জাহিদ হোসেনের পরিচালনায় এতে তাঁর সহশিল্পী হিসেবে আছেন মৌসুমী ও ওমর সানী। এক্সেল ফিল্মসের ব্যানারে নির্মিত এই সিনেমায় আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, জান্নাতুল স্নিগ্ধা, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, পাপিয়া মাহিসহ অনেকে।

২০২১ সালের সেপ্টেম্বরে শুরু হয় সোনার চরের শুটিং। প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, চলতি বছরই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট