Sunday, June 16, 2024

ক্রিকেটের পর এবার অভিনয় জগতে সাকিবের বড় চমক

ক্রিকেট মাঠে চমক দেখানো সাকিব এবার চমক দেখালেন অভিনয় জগতে। ‘যে পারে সে সবই পারে’-এ কথাটিই যেন পুনরায় মনে করিয়ে দিলেন বাংলাদেশের তারকা এই ক্রিকেটার। ক্রিকেট মাঠে সাকিব আল হাসানের চমক নতুন কিছু নয়। ব্যাটে-বলে প্রতিনিয়তই চমক দেখান তিনি। প্রতিপক্ষের জন্য হয়ে উঠেন আ’তঙ্ক।

সাম্প্রতিক সময়ে সাকিব ক্রিকেট মাঠ, অভিনয়ে ব্যস্ত সময় পার করছেন। ক্রিকেটের বাইরে নানা ইভেন্টে সাকিব জড়িত থাকলেও মাঠের পারফরম্যান্সে দিনশেষে সাকিবই সবার সেরা। ক্রিকেটসহ এতকিছু কিভাবে সামলান, এমন প্রশ্নের জবাবে কিছুদিন আগে সাকিব বলেছিল, ‘যে পারে সে সবই পারে’। এমনটা যে তিনি শুধু শুধু বলেননি সেটিই যেন প্রমাণ করে দেখালেন সাকিব।

গতকাল বৃহস্পতিবার (১৩ এপ্রিল) মুক্তি পেতে যাচ্ছে সাকিব অভিনীত প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘অমলিন থাকুক প্রতিটি হাসি’। গত বুধবার (১২ এপ্রিল) সামাজিক যোগাযোগ মাধ্যমে এই খবরটি ভক্তদের সঙ্গে ভাগাভগি করেছিলেন সাকিব। মূলত এটি একটি মোবাইল কোম্পানির জন্য তৈরীকৃত স্বল্পদৈর্ঘ্য চলচিত্র।

চট্টগ্রামের সিআরবিতে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির শুটিং করেছিলেন সাকিব। সাকিব ছাড়াও এতে অভিনয় করেছেন প্রান্তর দস্তিদারসহ আরও বেশ কয়েকজন গুণী অভিনেতা।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট