Tuesday, May 21, 2024

ক্যাটরিনাকে খুশি করা কঠিন : ভিকি কৌশল

বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। ২০২১ সালের ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসেন এই জুটি। বলিউডে বেশ সুখী দম্পতি হিসেবেই পরিচিত তারা। প্রায়ই একে অপরকে নিয়ে মজার মজার তথ্য শেয়ার করতে দেখা যায় এই জুটিকে। এবার স্ত্রী সম্পর্কে তেমনই কিছু মজার ও অজানা তথ্য জানালেন ভিকি কৌশল।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে ভিকি তার স্ত্রী ক্যাটরিনা কাইফের জীবনধারা সম্পর্কে কথা বলেছেন। ভিডিও সাক্ষাৎকারে অভিনেতা তার স্ত্রী সম্পর্কে কয়েকটি তথ্য শেয়ার করেছেন। সাক্ষাৎকারে ভিকিকে জিজ্ঞেস করা হয়েছিল, তাদের মধ্যে কে অলস? এই প্রশ্নের উত্তরে ভিকি বলেন, ‘যদি আমি কাজ না করি এবং বাড়িতে থাকি তবে আমি অলস।

যখন আমরা দুজনই বাড়িতে থাকি এবং আমাদের কাজের জন্য বা অন্য প্রয়োজনে বাইরে যেতে হয় না তখন আমরা দুজনই অলস। তবে ক্যাটরিনা যখন কাজে ব্যস্ত থাকে, তখন সে প্রচণ্ড নিয়মতান্ত্রিক। অনেকটা দানবের মতোই পরিশ্রমী। তবে এটি আমাদের মধ্যে কোনো সমস্যা তৈরি করে না।

ক্যাটরিনাকে খুশি করা খুব কঠিন―এমনটা উল্লেখ করে ভিকি বলেন, ‘কিছু বিষয়ে সে খুব স্বাভাবিক, কিন্তু কিছু বিষয়ে একটু ব্যতিক্রম। যেমন তার খাবারের ক্ষেত্রে বা যখন তার পোশাকের কথা আসে। কখনো কখনো সে নিজের পোশাক পছন্দের ক্ষেত্রে খুব সাবলীল। কখনো সে অত্যন্ত জটিল। সে অদ্ভুত!’

সাম্প্রতিক সময়ে ভিকি বলেছিলেন, কেন তিনি এবং ক্যাটরিনা একসাথে চলচ্চিত্রে কাজ করেন না। তিনি বলেন, ‘আমরা অনেক প্রস্তাব পেয়েছিলাম। তবে একসঙ্গে তখনই অভিনয় করা উচিত যখন সেই চরিত্রে আমরা ফিট হব, কিন্তু মানুষের কৌতূহলের জন্য কোনো চলচ্চিত্রে একসঙ্গে কাজ করার কারণ নেই।’

ভিকি কৌশলকে সর্বশেষ দেখা গিয়েছিল পারিবারিক বিনোদনমূলক ‘দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’তে। এটি ২২ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে। এ ছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে মেঘনা গুলজারের সঙ্গে তার ‘শাম বাহাদুর’।

সূত্র: ইন্ডিয়া টুডে

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট