Saturday, February 24, 2024

কারও সঙ্গে আমার প্রেমের সম্পর্ক নেই : ইধিকা

আসছে ঈদুল আজহাকে সামনে রেখেই তড়িঘড়ি করে করা হয়েছে সিনেমাটির শুটিং পরিকল্পনা। শাকিবের নতুন ‘প্রিয়তমা’ এরই মধ্যে চূড়ান্ত। সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে শুটিংয়ে শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমা। ঘোষণার প্রায় ৬ বছর পর সিনেমাটির ক্যামেরা চালু নতুন নায়িকা দিয়ে।

এই সিনেমায় বুবলী-পূজা চেরি থেকে শুরু করে নানা জনের অভিনয়ের কথা শোনা গেলেও নতুন নায়িকাতেই আস্থা রাখলেন নির্মাতা ও শাকিব খান। ‘প্রিয়তমা’ সিনেমায় শাকিবের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে যাচ্ছেন কলকাতার সিরিয়ালের অভিনেত্রী ইধিকা পাল। এরই মধ্যে শুরু হয়েছে সিনেমাটির শুটিং। নির্মাতা হিমেল আশরাফ জানালেন, ৮ মে (সোমবার) থেকে শুটিংয়ে অংশ নিয়েছেন শাকিব খান।

খোঁজ নিয়ে জানা গেছে, ইতিমধ্যে ইধিকা পাল বাংলাদেশে আসার ভিসা হাতে পেয়েছেন। আগামী ১১ মে ঢাকায় ‘প্রিয়তমা’র শুটিংয়ে যোগ দিচ্ছেন তিনি। সিনেমাটিতে কাজের বিষয় নিশ্চিত করে বাংলাদেশি একটি সংবাদমাধ্যমকে ইধিকা বলেন, পছন্দের একটি দেশে শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে কাজ করছি, এটাও ভালো লাগার বিষয়। খুবই এক্সাইটেড। অপেক্ষা করছি শুটিংয়ের জন্য। ভালো কিছু হবে বলে প্রত্যাশা করছি।

এ ছবিতে কী রূপে দেখা যাবে? প্রস্তুতি কেমন চলছে?, জানতে চাইলে ইধিকা বলেন, চরিত্রটি সম্পর্কে এখনই কিছু বলতে চাই না। শুধু বলব ইন্টারেস্টিং একটা চরিত্র; প্রথম শুনেই এর প্রতি ভালো লেগে যায়। আর প্রস্তুতিও চলছে। স্ক্রিপ্ট পেয়েছি হাতে।

মাঝে অভিনেতা গৌরবের সঙ্গে আপনার প্রেমের কথা শোনা গেছে? বিয়েটা কি তার সঙ্গেই হচ্ছে?, ইধিকার উত্তর, এটা স্রেফ গুজব। কারও সঙ্গে সম্পর্ক নেই, আমার সব সম্পর্ক এখন কাজের সঙ্গে। বিয়ে নিয়েও তাই ভাবছি না।

ঢাকায় কবে আসবেন?, জানতে চাইলে তিনি বলেন, আগে কখনো আসিনি, এবারই প্রথম বাংলাদেশে আসতে যাচ্ছি। পরিকল্পনা আছে ৯ কিংবা ১০ মে! আর শুটিংয়ে অংশ নেব ১১ মে থেকে। প্রায় এক মাসের শিডিউল রয়েছে।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট