Wednesday, April 17, 2024

কারও অবহেলায় এখন কিছু যায় আসে না : পরীমণি

ডি’ভোর্সের পর বর্তমানে ছেলে রাজ্যকে নিয়ে একাই থাকছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণি। ছেলের সব দায়িত্বও তিনি পালন করছেন। কাজের ফাঁকে পুরো সময়টা ছেলেকেই দেন। পাশাপাশি কাজেও নিয়মিত হয়েছেন এই নায়িকা।

সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সক্রিয় থাকেন পরীমণি। প্রায় সময়ই নিজের ছবি, ভিডিও কিংবা অনুভূতি ভক্তদের সঙ্গে শেয়ার করতে ভোলেন না তিনি। এই সবকিছুর মাঝেও যেন কোথাও একটা শূন্যতা কাজ করে তার।

জীবনে প্রিয় মানুষের কাছ থেকে শুধু অবহেলা পেয়েছেন পরীমণি। তবে কারও অবহেলায় এখন আর কিছু যায় আসে না তার। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) নিজের ফেসবুকে এমনটাই লিখেছেন পরী। এদিন সকালে নিজের একটি ছবি শেয়ার করে স্ট্যাটাস দিয়েছেন এই নায়িকা।

ক্যাপশনে পরীমণি লিখেছেন— ‘যখন মানুষের খুব প্রিয় কেউ তাকে অপছন্দ, অবহেলা কিংবা ঘৃণা করে তখন প্রথম প্রথম মানুষ খুব কষ্ট পায় এবং চায় যে সব ঠিক হয়ে যাক। কিছুদিন পর সে সেই প্রিয় ব্যক্তিকে ছাড়া থাকতে শিখে যায়। আর অনেক দিন পরে সে আগের চেয়েও বেশি খুশি থাকে যখন সে বুঝতে পারে যে কারও ভালোবাসায় জীবনে অনেক কিছুই আসে যায়, কিন্তু কারও অবহেলায় সত্যিই কিছু যায় আসে না।’

ওই ছবিতে দেখা যায়, পরীমণি পরনে গোলাপি রঙের শাড়ি সঙ্গে ম্যাচিং ব্লাউজ। কানে দুল আর খোলা চুলে একটি শিমুল ফুল গাছের ডাল ধরে বেশ হাস্যোজ্জ্বল মুখেই তাকিয়ে আছেন তিনি। আর ছবিটি তুলেছেন চিত্রনায়ক সায়মন সাদিক। পোস্টে তার নামও মেনশোন করেন পরীমণি।

গেল বছর ‘ডোডোর গল্প’ সিনেমার শুটিং শেষ করেছেন পরীমণি। এরপর যুক্ত হয়েছেন ‘খেলা হবে’ নামের নতুন একটি সিনেমায়। এ ছাড়া তার হাতে রয়েছে অনম বিশ্বাসের ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট