Thursday, April 25, 2024

কাজহীন মানুষে ভরে গেছে পুরো এফডিসি : বাপ্পারাজ

প্রায় ২ বছর পর গত রোববার সন্ধ্যায় এফডিসির চলচ্চিত্র শিল্পী সমিতির অফিসে এসেছিলেন বাপ্পারাজ। খ্যাতিমান পরিচালক আজিজুর রহমানের জানাজায় অংশ নিতে এসেছিলেন তিনি। শিল্পী সমিতির কক্ষে বসে রাজ্জাক পুত্র চলচ্চিত্রের বিভিন্ন বিষয়ে স্মৃতিচারণ করছিলেন।

সেখানে আরও উপস্থিত ছিলেন নায়করাজপুত্র সম্রাট, বাপ্পী, সাইমন। শেষ মুহূর্তে সেখানে যোগ দেন শিল্পী সমিতির নবনির্বাচিত সভাপতি ইলিয়াস কাঞ্চন। এফডিসির শিল্পী সমিতিতে না আসার কারণ জানাতে চাইলে বাপ্পা বলেন, প্রায় ২ বছর পর এফডিসির শিল্পী সমিতিতে এসেছি। কাজ না থাকলে কেন আসবো। এমনিতেই এখানে কাজহীন মানুষের আনাগোনা বেশি হয়ে গেছে। কাজহীন মানুষে ভরে গেছে পুরো এফডিসি। এখানে এসে কী করবো বলেন?

চলচ্চিত্র-এফডিসি নিয়ে বাপ্পারাজ বলেন, এখনকার চলচ্চিত্র নিয়ে আমার কোনো ভাবনা নেই। আমার মনে হয় এফডিসির চলচ্চিত্র আর কখনো ঘুরে দাঁড়াবে না। যদি বিশ্বাস না হয় এই কথা আমি লিখে দিতে পারি। এফডিসিতে চলচ্চিত্র নির্মাণের মতো কেউ আর নেই। অন্য মিডিয়া থেকে এখন সিনেমা হবে। এফডিসি থেকে দর্শক দেখবে এমন সিনেমা নির্মাণের কোনো সম্ভাবনা দেখতে পাচ্ছি না। সিনেপ্লেক্সকেন্দ্রিক কিছু সিনেমা হয়তো নির্মিত হবে। সিনেমা নিয়ে যা বিশ্বাস, যা ভাবনা সেটা বললাম।

সূত্র: ডেইলি স্টার

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট