Monday, July 22, 2024

কক্সবাজারে শুটিংয়ে গিয়ে শাকিবের সঙ্গে যা করলেন কলকাতার নায়িকা

ঈদে মুক্তি নিশ্চিত করতেই দিনরাত ক্যামেরার সামনে থাকতে হচ্ছে শাকিব খানকে। রবিবার বঙ্গোপসাগরের তীরের জেলা কক্সবাজারে শুটিং করছিলেন শাকিব খান। কিন্তু শাকিবের ক্যারিয়ারের একটি বিশেষ দিন ছিল রবিবার। শাকিব খান আসন্ন ঈদুল আজহার সিনেমা প্রিয়তমার শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন।

২৪ বছর আগে এই দিনেই শাকিব ঢাকাই চলচ্চিত্রে অভিনেতা হিসেবে অভিষিক্ত। দিনব্যাপী ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছায় ভাসছিলেন শাকিব। শুটিংয়ের ফাঁকে সোশ্যাল হ্যান্ডেলে সেসব খেয়ালও করছিলেন। শাকিবের শুটিং ইউনিট, ‘প্রিয়তমা’র পরিচালক হিমেল আশরাফ কিংবা শাকিবের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে কলকাতা থেকে আসা ইধিকা পাল কেউই ভোলেননি। আকস্মিক শুটিং থামিয়ে কেক খাইয়ে দিলেন ইধিকা পাল।

মূলত কক্সবাজারে শুটিংয়ের ফাঁকে শাকিবের ক্যারিয়ারের এই উজ্জ্বল ক্ষণটিকে কেক কেটে উদযাপন করা হয়। এসময় শুটিং ইউনিটের সকলেই উপস্থিত থেকে শাকিব খানের ২৪ বছর উদযাপনের পাশাপাশি আসন্ন সময়কে ঘিরে শুভাশীষ জানান।

ক্যারিয়ারের বিশেষ এই দিনে শাকিব বলেন, ‘আজ আমার চলচ্চিত্রের ক্যারিয়ারের বিশেষ দিন। এই দিনটিকে আমি কখনোই ভুলে যাব না। কেননা আমার সিনেমায় পা রাখার পেছনে যে সকল মানুষের অবদান রয়েছে তাদের আমি কখনোই ভুলতে পারি না। বিশেষ করে সোহানুর রহমান সোহান ভাই, আজিজ রেজা ভাইকে আমার সবসময় মনে থাকবে, যেমনটা থাকে। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি যারা আমাকে স্মরণ করেছেন, শুভেচ্ছা জানিয়েছেন।’

১৯৯৯-এর ‘অনন্ত ভালোবাসা’ থেকে শুরু হয়ে ২০২৩-এ ‘লিডার আমিই বাংলাদেশ’। রবিবার ক্যারিয়ারের ২৪ বছর পূর্ণ করলেন তিনি। চলচ্চিত্রের দুই যুগ পার করা এই নায়ক পার করছেন দারুণ সময়। যে সময়ের জন্য একদিন তিনি স্বপ্ন দেখতেন, যে স্বপ্ন তাকে ঘুমুতে দিত না। নারায়ণগঞ্জ থেকে এফডিসি, এফডিসি থেকে কাকরাইল, পরিচালকদের দুয়ারে দুয়ারে হানা- সবই করেছেন। নানা চড়াই-উতরাই পেরিয়ে আজ তিনি রাজ করছেন এ অঙ্গন।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট