Monday, July 22, 2024

ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে পাঁচ বছরের চুক্তি সালমানের

সালমান খানের সময়টা ভালো যাচ্ছে না। একদিকে লাগাতার প্রাণনাশের হুমকি, তার ওপর বক্স অফিসে কোনও হিট নেই তার। এদিকে ‘টাইগার ৩’ এর শুটিং করতে গিয়ে চোটও পেয়েছেন। তবে এর মধ্যেই একটি ভালো খবর জানানো হলো। আগামী পাঁচ বছরের জন্য জি ফাইভের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন অভিনেতা।

২০২৩ এর জানুয়ারি থেকে আগামী পাঁচ বছর ভাইজানের মুক্তিপ্রাপ্ত ছবির স্যাটেলাইট রাইটস থাকবে এই ওটিটি প্ল্যাটফর্মের কাছে। তবে ব্যতিক্রম ঘটবে শুধু একটি ছবির ক্ষেত্রে। সালমনের সঙ্গে জি ফাইভের সম্পর্ক দীর্ঘদিনের। তার ‘রাধে’ ছবিটি কোভিডের সময় এই ওটিটিতেই মুক্তি পায়। দর্শকদের এই ছবি দেখার এমন হিড়িক ছিল যে, সার্ভার ক্র্যাশ করে যায়।

অন্যদিকে সদ্য মুক্তি পাওয়া ‘কিসি কি ভাই কিসি কি জান’ ছবির ডিস্ট্রিবিউটার ছিল জি। তাই পূজা হেগড়ে ও সালমান খান অভিনীত এই ছবি থেকে আগামী দিনে সালমানের সঙ্গে সুরজ বরজাতিয়া ও করন জোহরের যে ছবি নির্মাণের কথা চলছে, সেগুলোও দেখা যাবে এই প্ল্যাটফর্মে।

তবে টাইগার ৩-এর ক্ষেত্রে এই নিয়ম খাটছে না। কারণ এই ছবির প্রযোজক যশরাজ ফিল্মস আগেভাগেই এই ছবির স্বত্বের জন্য অন্য একটি ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে কথাবার্তা এগিয়ে রেখেছে। যদিও এই চুক্তির জন্য ঠিক কত কোটি নিয়েছেন সালমান, তা জানা না গেলেও গতবার এমনই একটি চুক্তির জন্য প্রায় ৪০০ থেকে ৫০০ কোটি টাকা নেন ভাইজান।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট