Saturday, February 24, 2024

‘ওই মিয়া আপনি মিউজিকের কী বুঝেন’, কাকে বললেন ওমর সানী

একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। সোশ্যালে মাঝে মাঝেই চলচ্চিত্র সংশ্লিষ্ট বিভিন্ন ইস্যু, সমসাময়িক বিষয় এবং ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে দেখা যায় ওমর সানীকে।

মাত্র কয়েকদিন আগেই দেশের নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যের ঊর্ধ্বগতি নিয়ে অনেকটা ক্ষোভের সঙ্গে কথা বলেন ওমর সানী। গত ১৭ সেপ্টেম্বর ফেসবুক ভেরিফায়েড পেজে ক্ষোভ প্রকাশ করে এক স্ট্যাটাসে তিনি লেখেন, ‘সাধারণ মানুষ কী খাবে বলে দেন সরকার। খাবারের লিস্ট দিয়ে দেন আমরা কী খাব? আর পারছি না রাষ্ট্র।’

এবার গতকাল বুধবার (২০ সেপ্টেম্বর) রাতে নাম উল্লেখ না করে ইঙ্গিতমূলক এক স্ট্যাটাসে ওমর সানী লেখেন, ‘ওই মিয়া, আপনি মিউজিকের কী বুঝেন? ওদেরকে মাফ করেন সংগীতের বিশেষজ্ঞ।’

তবে এখানে ‘ওদের’ বলতে কে বা কাকে বুঝিয়েছেন ওমর সানী—তা স্পষ্ট নয়।

এদিকে ওমর সানীর এই পোস্টে নেটিজেনদের একাংশ ধারণা করছেন, চিত্রনায়ক রিয়াজ ও শাহরিয়ার নাজিম জয়কে ইঙ্গিত করেই স্ট্যাটাস দিয়েছেন তিনি। কারণ, গত ১৭ সেপ্টেম্বর ফেসবুক ভেরিফায়েড পেজে দুটি ছবি পোস্ট করেন শাহরিয়ার জয়। ছবিতে তার সঙ্গে নায়ক রিয়াজকে দেখা যায়। কিন্তু আপত্তি উঠে ক্যাপশন নিয়ে।

শাহরিয়ার জয় ক্যাপশনে লেখেন, ‘মিউজিক অ্যাওয়ার্ড এর সম্মানিত জুরি বোর্ড। এদের একজন আমিও।’ এ ক্যাপশনে আপত্তি উঠা স্বাভাবিক। কারণ, তাদের জুরি বোর্ডে থাকার বিষয়টি স্পষ্ট নয়। অভিনেতা হয়ে সংগীত সংশ্লিষ্ট অ্যাওয়ার্ডের জুরি বোর্ডে থাকা নেটিজেনদের একাংশের কাছে অস্বাভাবিক ও অযৌক্তিক মনে হয়েছে।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট