Saturday, July 27, 2024

ঐশ্বরিয়ার প্রথম প্রেমিক কে এই রাজীব?

সাবেক সুন্দরী ঐশ্বরিয়া রায়। ছোটবেলা থেকেই রুপে-গুণে এমনকি পড়াশোনাতেও দারুণ মেধাবী ছিলেন এই অভিনেত্রী। স্কুলে সবাই তাকে এক নামে চিনত। শিক্ষক থেকে শুরু করে সবার ভালোবাসার পাত্র হয়ে ওঠেন তিনি। কিন্তু বিনোদন পাড়া সম্পর্কে তখনও অজানা তার। মেধা ও সৌন্দর্য দেখে তার এক শিক্ষিকা তাকে মডেলিং এ যাওয়ার পরামর্শ দেন। এরপরই জীবন বদলে যেতে থাকে ঐশ্বরিয়ার। জীবনে অসংখ্য প্রেমের প্রস্তাব পেয়েছেন এই নায়িকা। কোনোটাই সাড়া দেননি। তবে দিন যেতে যেতে একজনকে অজান্তেই মন দেন তিনি।

তবে সেই পুরুষটার জন্য অভিনেত্রী মণীষা কৈরালাও নাকি পাগল ছিলেন। দুজনের মনের যুদ্ধ চলে তাকে পাওয়ার জন্য। তিনি হলেন রাজীব মুলচান্দানি। ঐশ্বরিয়ার ক্যারিয়ারের শুরুতে তার সঙ্গেই প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল। রাজীব ছিলেন সে সময়ের বেশ নামকরা ফটোগ্রাফার। যিনি ঐশ্বরিয়ার একাধিক ফটোশুট করেছেন। তখনই রাজীবকে মনে ধরে নায়িকার।

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা জেতার আগের ঘটনা। রাজীবকে নিয়ে সেসময় রীতিমতো টানাটানি চলত অভিনেত্রীদের মাঝে। বলিউডের প্রতিষ্ঠিত অভিনেত্রী মণীষা কৈরালার সঙ্গেও বেশ ঘনিষ্ঠ ছিলেন রাজীব। ঐশ্বরিয়ার সঙ্গে তার মেলামেশা বেড়ে যাওয়াকে ভালোভাবে নেননি তিনি। দুই সুন্দরীর মধ্যে তৈরি হয় বিবাদ। পরে ঘটনা মোড় নেয় অন্যদিকে।

১৯৯৯ সালে সঞ্জয় লীলা বানসালীর ‘হাম দিল দে চুকে সানাম’ সিনেমায় অভিনয় করতে গিয়ে সালমান খানের প্রেমে পড়েন এই নায়িকা। একসঙ্গে অভিনয় করতে গিয়ে কাছাকাছি চলে আসেন দু’জন। প্রায় দুই বছরের মতো সম্পর্ক ছিল দু’জনের। নির্যাতনের অভিযোগে বিচ্ছেদ ঘটান সম্পর্ক। এর কয়েক বছর পর অভিষেক বচ্চনকে বিয়ে করেন সাবেক সুন্দরী।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট