Tuesday, April 23, 2024

এবার ১৪ দিনের ছেলেকে নিয়ে আওয়ামী লীগ কার্যালয়ে মাহি

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি চলতি বছর ২৯ মার্চ পুত্র সন্তানের মা হয়েছেন। তার ছেলে মো. মোসাইব আরাশ সামসুদ্দিন ফারিশ সরকারের বয়স মাত্র ১৪ দিন। এর মধ্যে তাকে নিয়েই আজ বুধবার ‍দুপুরে ধানমন্ডির আওয়ামী লীগ কার্যালয়ে হাজির হয়েছেন এই চিত্রনায়িকা।

নায়িক মাহি জানান, গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল হাসান সরকার রাসেল গাজীপুর সিটি করপোরেশনের মেয়র পদপ্রার্থী। সম্পর্কে তার ভাসুর। তিনি আজ আসেন মনোনায়নপত্র জমা দিতে। কামরুল হাসান সরকারের হয়ে তিনিও অংশ নিচ্ছেন মনোনায়নপত্র জমা দেওয়ার আয়োজনে।

এর আগে মাহি বলেন, ‘আমরা এখন ঢাকার পথে, রাস্তায় আছি। ধানমন্ডিতে আওয়ামী লীগের কার্যালয়ে যাব। কামরুল হাসান সরকার রাসেল মামার পক্ষে নির্বাচনী প্রচারণায় কাজ করছি আমি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

এদিকে মা হওয়ার পর এক মাসও পার হয়নি মাহির। তার শরীর এখনো দুর্বল ও ঝুঁ’কিপূর্ণ। তার নবজাতক পুত্রের জন্যও এই গরমে ভ্রমণ ঝুঁ’কিপূর্ণ। তবে বিষয়টি বিশেষভাবে গুরুত্ব দিয়েই দেখছেন মাহি।

উল্লেখ্য, গত বছর ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব‍্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিবকে বিয়ে করেন মাহি। বিয়ের ঠিক এক বছর পর মা হওয়ার খবর দেন এ নায়িকা।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট