Wednesday, April 17, 2024

এবার শাকিব-সাকিব বসলেন একমঞ্চে

এবার দুই ভিন্ন অঙ্গনের সুপারস্টারকে পাওয়া গেল একমঞ্চে। কারণ, শাকিবের ব্যবসায়িক প্রতিষ্ঠান রিমার্ক অ্যান্ড হারল্যানের শুভেচ্ছাদূত হলেন সাকিব। ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। অন্যদিকে, বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান।

আজ সকালে রাজধানীর একটি হোটেলে শাকিব খান ও রিমার্ক অ্যান্ড হারল্যানের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সাকিব আল হাসানের এক চুক্তিস্বাক্ষর অনুষ্ঠিত হয়। নায়ক ও প্রযোজক হিসেবে আগেই সাফল্য পেয়েছেন অভিনেতা শাকিব খান। জনপ্রিয়তা দিয়ে তিনি পৌঁছেছেন খ্যাতির চূড়ায়। মাসখানেক আগে নতুন পরিচয়ে আত্মপ্রকাশ করেছেন তিনি। রিমার্ক এইচবি নামে একটি আন্তর্জাতিক প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক হন। যেখানে বিশ্বমানের স্কিন কেয়ার, কসমেটিকস, টয়লেট্রিজ, হোম কেয়ার, পারফিউমসহ নানা পণ্য পাওয়া যাবে।

শুধু বাংলাদেশ নয়, শাকিবের এই কোম্পানির পণ্য পাওয়া যাচ্ছে আমেরিকা, কানাডা, অস্ট্রেলিয়া, মধ্যপ্রাচ্য, সিঙ্গাপুর, ইউরোপসহ বিশ্বের বিভিন্ন দেশে। এবার শাকিবের এই কোম্পানির হোমকেয়ার ও হোমক্লিনিং ‘টাইলক্স’-এর শুভেচ্ছাদূত হিসেবে যোগ দিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার ক্রিকেটার ও মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাকিব আল হাসান।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট