Friday, December 1, 2023

এবার নতুন ছবি শেয়ার করে নেট দুনিয়ায় ঝড় তুললেন শ্রাবন্তী

সামাজিক যোগাযোগ মাধ্যমের যুগে ট্রোলিং এখন স্বাভাবিক বিষয় হয়ে উঠেছে। তাই প্রশংসার বদলে মাঝে মধ্যেই নেটিজেনের কটাক্ষের মুখে পরতে হয় তারকাদের। কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় সেই তালিকায় সবসময় উপরে। এবারও এর ব্যাতিক্রম হলো না। নতুন ছবি শেয়ার করে শ্রাবন্তীকে ফের অশ্লীল আক্রমণের মুখে পড়তে হয়েছে।

চলচ্চিত্রের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ অ্যাকটিভ অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নতুন সিনেমার আপডেটের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে সবসময় চর্চায় থাকেন শ্রাবন্তী। তিনি কোথায় যাচ্ছেন, কার সঙ্গে ডেটিং করছেন, সমস্তটা ঘিরেই দর্শকের উৎসাহ তুঙ্গে। সেই কারণে নতুন সিনেমার আপডেট না থাকলেও, ব্যক্তিগত জীবন নিয়ে সব সময় লাইমলাইটেই থাকেন শ্রাবন্তী। শ্যুটিংয়ের ফাঁকে অভিনেত্রী সময় পেলেই নতুন নতুন ফটোশুটের ছবি ভক্তদের জন্য শেয়ার করেন। সম্প্রতি নিজের নতুন ছবি শেয়ার করে বেশ বিদ্রুপের মুখেই পড়লেন অভিনেত্রী।

শেয়ার করা ছবিতে ক্যাজুয়াল পোশাকে ধরা দিয়েছেন শ্রাবন্তী। কালো রোদ চশমায় অভিনেত্রীর লাস্যময়ী লুক নজর কেড়েছে সকলের। যদিও সমস্যার সূত্রপাত হয়েছে তার ছবি তোলার পোজকে কেন্দ্র করে। ছবি দেখে একজন জানতে চেয়েছেন, “শ্রাবন্তী শৌচকর্মে বসেছেন কিনা!” আরেকজনের কথায়, “পাহাড়ে শৌচকর্ম করতে কে যায়!” আরেকজন ঠাট্টা করে লিখেছেন, “কমোড মুখী সমাজকে বাংলায় ফিরিয়ে আনার চেষ্টার জন্য ধন্যবাদ আপনাকে।”

শ্রাবন্তী যদিও এই অশ্লীল আক্রমণের বিষয় কোনও প্রতিক্রিয়া জানাননি। বহুবার কটাক্ষের মুখে পড়লেও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে লুকোচুরি পছন্দ করেন না শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রেম থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ পুরোটাই তার ওপেন সিক্রেট। তাই বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়েনা শ্রাবন্তীর!

সূত্র: সংবাদ প্রতিদিন

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট