Wednesday, April 17, 2024

এবার জেলখানার অভিজ্ঞতা নিয়ে বই লিখছেন পরীমণি

 এবার জেলের সেই অভিজ্ঞতা নিয়ে বই লিখছেন ঢালিউডের আলোচিত নায়িকা পরীমণি। নানান বিতর্কিত কর্মকাণ্ডের কারণে ক্যারিয়ারজুড়েই সমালোচনার মুখে পড়েছেন তিনি। কখন বিয়ে-বিচ্ছেদ কাণ্ডে কখনও বা আবার জেলে গিয়ে বিতর্কের সৃষ্টি করেছেন।

একুশে বইমেলায় ইতোমধ্যে বেশ কয়েকজন তারকার বই এসেছে। এদের মধ্যে রয়েছেন— আশনা হাবিব ভাবনা, পুতুল, বিদ্যা সিনহা মিম, শানারেই দেবী শানুসহ আরও অনেকেই। অন্যদিকে জেল জীবনের অভিজ্ঞতা নিয়ে বই লিখেছেন ডা: সাবরিনা। চলতি বছর বইমেলায় এসেছে তার গ্রন্থটি। এবার লেখক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন পরীমণি।

সম্প্রতি দেশের এক গণমাধ্যমের সাক্ষাৎকারে জেলখানার নানান বিষয় নিয়ে কথা বলেন পরীমণি। অভিনেত্রী বলেন, কেন জেলে গিয়েছিলেন সে বিষয়টি এখনও স্পষ্ট নয় তার কাছে। তবুও জেলজীবনের অভিজ্ঞতা কেমন ছিল, সেটা নিয়ে বই লিখবেন। যেখানে কারাবাসের দিনগুলোর গল্প তুলে ধরবেন এই চিত্রনায়িকা।

তিনি আরও বলেন, আমি কাউকে খু’ন করিনি, জ’ঙ্গি হাম’লা করিনি, আমার বাসায় কোনো বো’মা ছিল না। আমি আসলে কী করেছি এটাই জানি না। ভালো বিষয় হলো, এখান থেকে অনেক কিছু শিক্ষা নিয়েছি। জেলখানার অভিজ্ঞতা নিয়ে বই লিখছি।

পরীমণির ভাষ্য, একটু স্ট্রেট ফরোয়ার্ড বলে হয়তো আমার সঙ্গে এমনটা হচ্ছে। তবে এখন আমি জানি মানুষ কী পছন্দ করে আর কী পছন্দ করে না। মানুষ চায় নিজের গলাবাজির নিচে সবার গলাবাজি থাকুক। সবাই চায় আমি আস্তে কথা বলি, অন্যেরা যা চায় সেটা করি। সমাজের চাপানো কিছু নিয়ম আছে, সেগুলো মেনে চললেই তুমি লক্ষ্মী মেয়ে।

অভিনেত্রী বলেন, আমাকে নিয়ে যত নেগেটিভ কথা হয়েছে, ঠিক ততটুকু পজিটিভ কথাও হয়েছে। আমি যখন জেল থেকে বের হওয়ার পর মানুষজন আমাকে অনেক সাপোর্ট করেছে। তাদের সঙ্গে আমার রক্তের কোনো সম্পর্ক না থাকলেও তারা আমার কাজের জন্যই পাশে দাঁড়িয়েছিল।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট