- Advertisement -

এবার চলচ্চিত্র প্রযোজক সমিতির নির্বাচনে প্রার্থী হবেন হিরো আলম

Must Try

এফডিসির সবচেয়ে প্রভাবশালী সংগঠন প্রযোজক সমিতি। হিরো আলম নিজের টাকায় পাঁচটি চলচ্চিত্র বানিয়েছেন, সদস্যপদস লাভ করেছেন এই সংগঠনের। তাই প্রযোজকদের নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। গত বছরের মার্চ থেকে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতি নেতৃত্বশূন্য। সমিতির প্রশাসক হিসেবে দায়িত্বে আছেন বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব নুরুল হক। প্রযোজকের হাতে দায়িত্ব বুঝিয়ে দিতে নতুন নির্বাচনের তারিখ ঘোষণা করেছেন প্রশাসক। আগামী ২১ মে এফডিসিতে এ নির্বাচন হবে।

- Advertisement -

বিষয়টি নিশ্চিত করে আশরাফুল আলম ওরফে হিরো আলম বলেন, ‘আমি নিজের টাকা দিয়ে ৫ টি সিনেমা বানিয়েছি। এই প্রযোজক সমিতির সদস্য হয়েছি। এবার আমি নির্বাচন করবো। আমি চলচ্চিত্রকে ভালোবাসি, চলচ্চিত্র বানাতে চাই। এখন সকলের সহযোগিতা চাই। শুনছি এবার প্রযোজক সমিতির নির্বাচনে দুইটা প্যানেল হবে। এখনো আমি দুই প্যানেলের কারো সঙ্গে কথা বলিনি। আমার ইচ্ছে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করবো। আমি একা একা পথ চলতে পারি। অনেকেই আমাকে ভালোবেসে এগিয়ে আসে, তাদের আমি সম্মান করি।’

- Advertisement -

বগুড়ার প্রত্যন্ত এরুলিয়া গ্রামে একসময় সিডি বিক্রি করতেন আলম। সিডি যখন চলছিল না, তখন তিনি ক্যাবল ব্যবসা শুরু করেন। ক্যাবল সংযোগের ব্যবসার সুবাদে গানের ভিডিও তৈরি করতে শুরু করেন তিনি। ইউটিউবে প্রায় ৫০০ মিউজিক ভিডিও প্রকাশের পর সামাজিক যোগাযোগ মাধ্যমসহ গণমাধ্যমে আলোচনায় আসেন হিরো আলম। ইউটিউবে হিরো আলমের এসব ভিডিও ছড়িয়ে পড়লে দেশজুড়ে তাঁর ভিডিও নিয়ে কৌতুক শুরু হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোয় তাঁর ভিডিও নিয়ে হয় ট্রল। এরপর তিনি শুরু করেন সিনেমা প্রযোজনা ও অভিনয়।

- Advertisement -
- Advertisement -
- Advertisement -

Latest Post

- Advertisement -

You Like This

- Advertisement -