Friday, June 21, 2024

এবার কলকাতা থেকে সুখবর দিলেন মিথিলা

বর্তমানে অভিনয়ের পাশাপাশি সমাজকর্মী হিসেবে নিয়মিত কাজ করছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। এ ছাড়া মাঝে-মধ্যে গান গেয়েও বেশ আলোচনায় চলে আসেন এই অভিনেত্রী। এবার কলকাতা থেকে এলো তার নতুন সুখবর। জানা গেছে, ‘ও অভাগী’ নামের টালিউডের নতুন একটি সিনেমায় যুক্ত হয়েছেন মিথিলা। এটি নির্মাণ করবেন পরিচালক অনির্বাণ চক্রবর্তী।

কথাসাহিত্যিক শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের কালজয়ী গল্প ‘অভাগীর স্বর্গ’ অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি। তবে গল্পে কিছুটা পরিবর্তন এনেছেন নির্মাতা। সিনেমাটির প্রধান চরিত্রে থাকছেন মিথিলা। এছাড়াও বিভিন্ন চরিত্রে দেখা যাবে সায়ন ঘোষ, সুব্রত দত্ত, দেবযানী চট্টোপাধ্যায় প্রমুখকে।

অনির্বাণ চক্রবর্তী বলেন, ‘ও অভাগী’তে মিথিলা দুই বয়সে দেখা যাবে। একটিতে ১৬ বছর বয়সী কিশোরী, অন্যটি ৩০-এর প্রাপ্ত বয়স্ক নারী। দুটি বয়সেই তাকে দারুণ মানাচ্ছে বলে জানান পরিচালক।

ইতোমধ্যেই মিথিলার একটি লুকও প্রকাশ করা হয়েছে। যেখানে তাকে সাদামাটা শাড়িতে বিষণ্ণ রূপে দেখা গেছে। সিনেমাটিতে যুক্ত হওয়া প্রসঙ্গে মিথিলার মন্তব্য এমন, গল্পটা আমার পছন্দের। আর এটার এডাপটেশনও দারুণ লেগেছে। তাই রাজি হয়েছি।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট