Tuesday, May 21, 2024

এবার কলকাতার সিনেমায় অপূর্ব

‘বুকের মধ্যে আগুন’ ওয়েব সিরিজের মাধ্যমে ওপার বাংলার ওটিটি প্ল্যাটফর্মে ইতিমধ্যে অভিষেক হয়েছে এই অভিনেতার। বাকি ছিল চলচ্চিত্রে, এবার সেটাও হলো। । নির্মাতা প্রতিম ডি গুপ্ত পরিচালিত থ্রিলার ঘরানার ‘চালচিত্র’ সিনেমায় দেখা যাবে তাঁকে। প্রথমবারের মতো পশ্চিমবঙ্গের সিনেমায় চুক্তিবদ্ধ হলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব।

আজ বুধবার থেকে কলকাতায় সিনেমাটি শুটিং শুরু হয়েছে। এ সিনেমায় আরও অভিনয় করছেন টোটা রায় চৌধুরী, শান্তনু মাহেশ্বরী, রাইমা সেন, স্বস্তিকা দত্তসহ অনেকেই। প্রথমবার কলকাতার সিনেমায় অভিনয়ের প্রসঙ্গে অপূর্ব বললেন, ‘সিনেমাটি নিয়ে আমি বেশ উত্তেজিত। কারণ গল্পটা ভালো। প্রযোজক-পরিচালক দক্ষতার সঙ্গে কাজটা করছেন, তাই আরও ভালো লাগছে ছবিটার অংশ হতে পেরে।’

প্রসঙ্গত, ‘চালচিত্র’ সিনেমাটি নির্মিত হচ্ছে থ্রিলার ঘরানার গল্পে। কলকাতা পুলিশের গোয়েন্দার শাখার একদল অফিসার, যাদের নেতৃত্বে অফিসার কণিষ্ক চট্টোপাধ্যায়। কাজে দুর্ধর্ষ অথচ একাধিক ত্রুটিপূর্ণ এই অফিসারের চরিত্রে অভিনয় করবেন টোটা রায় চৌধুরী। এই অফিসাররা তদন্তে নামবেন একগুচ্ছ খুনের ঘটনার। তদন্ত করতে করতে দেখা যাবে তা কোথাও গিয়ে যেন ১২ বছর আগে কণিষ্ক চট্টোপাধ্যায়ের কোনও এক পুরোনো কেসে গিয়ে মিলিত হচ্ছে। পেশার সঙ্গে সঙ্গে চার পুলিশ অফিসারের ব্যক্তিগত জীবনেও উঠবে ঝড়।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট