Monday, June 17, 2024

এখন আবার আমার ঘরের মধ্যে ঢুকে পরতে যাবেন না দিদি : পরীমণি

আলোচনা-সমালোচনা যেন তার পিছু ছাড়ছে না ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের চিত্রনায়িকা পরীমণির। রুপালি পর্দা সফলভাবে সামলালেও ঘর সামলাতে তিনি যেন হিমশিম খাচ্ছেন। কার কুনজরে এ অবস্থা তা হয়তো সময়ই বলে দেবে। তবে কিছুদিন পরপর যে ঘটনাগুলো ঘটছে তাতে নিশ্চিত করেই বলা যায়- এ যেন সুখের ঘরে দুঃখের হানা।

সম্প্রতি পরীমণির স্বামী শরীফুল রাজ, সুনেরাহসহ কয়েকজনের ভিডিও এবং ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। বিষয়টি নিয়ে এখনও চর্চা চলমান। সেই চর্চায় হঠাৎ আবির্ভাব সিনিয়র এক নায়িকার। পরীমণি তাকে ‘দিদি’ সম্বোধন করে গতকাল বৃহস্পতিবার একটি স্ট্যাটাস দিয়েছেন। দিদির নাম উহ্য রেখে এক হাত নিয়েছেন এই নায়িকা পরীমণি।

নায়িকা পরীমণি ফেসবুক পোস্টে লিখেছেন: ‘এবার কিন্তু আর ছেড়ে কথা বলব না। দিদি মিড লাইফ ক্রাইসিস ঠিকঠাক ডিল না-করাটাও কিন্তু বিশাল মানসিক সমস্যা। একবার ৬ তলা বাড়ির মালিক বানায়ে দিছিলেন আমাকে। বাড়ি এখনো খুঁজে পাওয়া যায়নি। এখন আবার আমার ঘরের মধ্যে ঢুকে পরতে যাবেন না দিদি।’

হু’মকিটা স্পষ্ট। তবে পরীমণি কাকে দিলেন এই হুম’কি চলচ্চিত্রসংশ্লিষ্টদের না-চেনার কথা নয়। এবার দেখা যাক ‘দিদি’ এই হুমকি কীভাবে নেন।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট