Tuesday, April 23, 2024

একাধিক বিয়ে কি অন্যায়! আশিসের পাশে দাঁড়ালেন শ্রাবন্তী

৫৭ বছর বয়সে নতুন ভাবে কিছু শুরু করার কথা হয়তো অনেকে ভাবতেই পারে না। কিন্তু এই বয়সেই নতুন করে জীবনকে সাজানোর ভাবনা ভেবেছেন অভিনেতা আশিস বিদ্যার্থী। দীর্ঘ ২২ বছরের দাম্পত্যে ইতি টেনে সংসার পেতেছেন নতুন ভাবে। ২৫ মে রূপালি বড়ুয়াকে বিয়ে করেন আশিস। তার পর থেকে দফায় দফায় কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে তাকে। আশিস প্রথম নন। টলিউডেও এমন অনেক কাহিনি আছে।

ব্যক্তিগত সম্পর্কের জন্য বার বার দর্শকের কটাক্ষের মুখোমুখি হয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। স্বামী রাজীব কুমারের সঙ্গে আইনি বিচ্ছেদের পর আরও দুইবার সম্পর্কে জড়িয়েছিলেন নায়িকা। বিয়েও করেছিলেন।তা নিয়ে দর্শকদের কটাক্ষের শিকার হতে হয়েছিল তাকে। এ কথা প্রকাশ্যে আসতেই চারিদিকে শুরু হয়েছিল সমালোচনা। আশিসের ক্ষেত্রেও পরিস্থিতি খানিকটা এমনটাই। এই পরিস্থিতিতে আশিসের পাশে দাঁড়ালেন শ্রাবন্তী।

একাধিক যদি কেউ বিয়ে করেন? নতুন করে জীবন শুরু করতে চান, সেই ভাবনা কি অন্যায়? শ্রাবন্তীর স্পষ্ট জবাব, “আমি নিজের শর্তে বাঁচি। আর অন্যের ব্যক্তিগত জীবন নিয়ে তারাই চর্চা করেন, যাদের জীবনে ফাঁকা সময় অনেক।”

নায়িকা আরও যোগ করেন, “তার খারাপ সময় তো পাশে দাঁড়িয়ে কেউ সাহায্য করেনি। তা হলে সে যদি ভাল থাকার চেষ্টা করেন, তা হলে অন্য জনের এত সমস্যা কিসের? উনি ভাল থাকতে চেয়েছেন। এটা তো অন্যায় নয়। খুব ভাল যে, ৫৭ বছর বয়সে নতুন ভাবে জীবন শুরু করার কথা ভেবেছেন। আমাদের তো প্রশংসা করা উচিত।”

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট