Monday, July 22, 2024

একসঙ্গে মঞ্চ মাতালেন মাতালেন শাহরুখ, সালমান ও আমির

আম্বানিদের অনুষ্ঠান বলে কথা! চমক তো থাকবেই। প্রথম দিনে তা ছিলেন আন্তর্জাতিক পপ তারকা রিহানা। তবে দ্বিতীয় দিনে মঞ্চের দখল নিলেন বলিউডের তিন খান। এক মঞ্চে দেখা গেল শাহরুখ, সালমান ও আমিরকে। শুধু তাই নয়, কাঁধে কাঁধ মিলিয়ে নাচলেন তারা। একে অন্যের হুক স্টেপও করলেন একসঙ্গে।

পয়লা মার্চ থেকে জামনগরে শুরু হয়েছে মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিং অনুষ্ঠান। আর তাতেই চাঁদের হাট বসেছে। একদিকে যেমন বিল গেটস, মার্ক জুকারবার্গরা রয়েছেন; অন্যদিকে হাজির প্রায় গোটা বলিউড। শচীন টেণ্ডুলকার, মহেন্দ্র সিং ধোনির মতো ক্রিকেট তারকারাও উপস্থিত হয়েছেন। গতকাল শনিবার সকালে ছিল জঙ্গল থিমের পোশাক। রাতে এথনিক ও সেমি এথনিক পোশাকে দেখা যায় সকলকে।

এদিন দক্ষিণী সিনেমার গানেই নাচতে থাকেন শাহরুখ, সালমান ও আমির। ‘আরআরআর’ সিনেমার ‘নাটু নাটু’ গানের হিন্দি ভার্সন ‘নাচো নাচো’। তাতেই তাল মেলান তিন খান। একের পর এক পাল্লা দিয়ে নিজেদের হুক স্টেপ করতে থাকেন।

তিন খানের এই নাচ দেখে উচ্ছ্বসিত নেটপাড়া। তারা বলছেন, যে কাজ ভারতবর্ষের তাবড় তাবড় পরিচালক-প্রযোজকরা করতে পারেন না, সে কাজ মুকেশ আম্বানি করে দেখিয়েছেন। তাদের এক মঞ্চে নিয়ে এসেছেন তিনি।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট