Sunday, June 16, 2024

একটি বিশেষ গুণ আছে হিরো আলমের! জানালেন রিয়া চৌধুরী

আগামী ২ জুন মুক্তি পেতে যাচ্ছে হিরো আলমের নতুন সিনেমা ‘টোকাই’। এ সিনেমা প্রচারে ব্যস্ত সময় পার করছেন হিরো আলমসহ সিনেমাসংশ্লিষ্টরা। সিনেমা প্রচারে গিয়ে শনিবার রাজধানীর মহানগর প্রজেক্ট এলাকায় গণমাধ্যমের মুখোমুখি হন এ সিনেমার কলাকুশলীরা। এ সময় সিনেমার নায়িকা রিয়া চৌধুরী গণমাধ্যমের সঙ্গে কথা বলেন।

রিয়া চৌধুরী বলেন, আমি ছোটবেলা থেকেই এ জগতে আছি। শুরুটা হচ্ছে নাটক দিয়ে। টিভি সিরিয়ালসহ সব আমার করা হয়ে গেছে। আমি চারটি সিনেমায় কাজ করেছি।

হিরো আলম সম্পর্কে রিয়া বলেন, আমার এত মুভির মাঝে হিরো আলমের কাছে কমফোর্ট জোন পাই। আমি বড় বড় প্রডাকশনে কাজ করেছি। কিন্তু হিরো আলম যে সম্মানটা আমাকে দেয়, অন্য কোথাও পাই না। সবাই সম্মান দিলেও শুধু ফরমাল কিন্তু হিরো আলম হৃদয় থেকে আমাকে সম্মান করে।

তিনি আরও বলেন, হিরো আলমকে নিয়ে বিভিন্নজন নানা মন্তব্যে করেন। কিন্তু যতটুকু আমি চিনি উনি (হিরো আলম) একজন ভালো মানুষ। এ জন্য আমি উনার নাম রেখেছি ‘নেভার গিভ আপম্যান’ ও কখনো গিভআপ করে না। উনি নির্বাচন করেছেন শুধু একবার না, একাধিকবার। তার পরও উনি হাল ছাড়েননি। তার বিশেষ গুণ হচ্ছে— কোনো বিষয়ে জড়িয়ে গেলে সেটিতে হাল ছাড়েন না, লেগে থাকার মনমানসিকতা আছে তার। সফল না হওয়া পর্যন্ত লেগে থাকেন তিনি।

এ সিনেমার অভিনয় নিয়ে রিয়া বলেন, যখন মুভির কাজ নিয়ে প্রথমে যায়, তখন আমার আগ্রহ ছিল না। পরে আবার গেলে আমার স্ক্রিপ্টটা ভালো করে পড়ে দেখি। পড়ে মনে হয়েছে, এটি আমার জন্য তৈরি করা হয়েছে।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট