Wednesday, May 22, 2024

ঈদে শাকিবের মুখোমুখি সিয়াম-নিশো

আফরান নিশোর অভিষেক সিনেমা ‘সুড়ঙ্গ’র ফার্স্টলুক টিজার প্রকাশ করে জানানো হয়েছে এটিও আসবে ঈদুল আজহায়। আর সিয়াম আহমেদ ’অন্তর্জাল’ নিয়ে আগে থেকেই প্রস্তুত। ঈদুল আজহায় সিনেমা হলে হাড্ডা হাড্ডি লড়াইয়ের আভাস পাওয়া যাচ্ছে। মুখোমুখি হচ্ছেন শাকিব খান, সিয়াম ও আফরান নিশো। ইতোমধ্যে শুটিং শুরু করেই ‘প্রিয়তমা’ ঈদের ছবি বলে ঘোষণা দিয়েছেন শাকিব খান।

গত ১১ মে শাকিব খান ’প্রিয়তমা’র প্রথম দর্শন প্রকাশ করে জানিয়ে দেন তিনি ঈদুল আজহায় আসছেন। ছবিটি পরিচালনা করছেন হিমেল আশরাফ। এর আগে সুলতানা বিবিয়ানা’ পরিচালনা করেছেন তিনি।

হিমেল বলেন, পুরোপুরি উৎসবের ছবি এটি। আগামী ঈদুল আজাহর জন্যই নির্মাণ করছি। শাকিব ভাইয়ের লুক প্রকাশের পর থেকেই হল মালিকরা ঈদের জন্য ইতোমধ্যে বুকিং দেওয়া শুরু করতে চাইছেন। আশা করছি আগামী ঈদুল আজহা হবে প্রিয়তমাময়।

ছবিটিতে শাকিবের নায়িকা হিসেবে আছেন কলকাতার সিরিয়ালকন্যা ইধিকা পাল। ‘প্রিয়তমা’ ছবির কাহিনি লিখেছেন ফারুক হোসেন। পরিচালনার পাশাপাশি এই ছবির চিত্রনাট্য ও সংলাপ যৌথভাবে করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ।

সিয়াম আহমেদ অভিনীত সিনেমা ‘অন্তর্জাল’ ঈদুল ফিতরে মুক্তির কথা ছিল। কিন্তু কাজ শেষ না হওয়ায় সিনেমাটি মুক্তি পায়নি। এই সিনেমাটিই এবার মুক্তি পাচ্ছে ঈদুল আজহায়। সাইবার যুদ্ধ নিয়ে দেশের প্রথম থ্রিলার সিনেমাটি পরিচালনা করেছেন দীপংকর দীপন। ‘অন্তর্জাল’ টিমের দাবি এমন গল্পের ছবি দেশে আগে কখনই হয়নি। ছবিটি তরুণ প্রজন্মকে বেশ আগ্রহী করে তুলবে।সিয়াম আহমেদ বলেন, ‘ঈদুল আজহায় ছবিটি মুক্তি পাবে। আজ ছবিটির পোস্টার প্রকাশ করা হচ্ছে। ছবিটি আমাদের পুরো টিমের রোমাঞ্চকর এক জার্নি। সবাই অক্লান্ত পরিশ্রম করে কাজ করেছি। অবশেষে ছবিটি ঈদে আসছে। আশার বিশ্বাস ছবিটি সবাই ইনজয় করবেন।’

অন্যদিকে ‘সুড়ঙ্গ’ নামের ছবিটি পরিচালনা করেছেন রায়হান রাফি। এই ছবির মাধ্যমেই নাটকের জনপ্রিয় আফরান নিশোর সিনেমায় অভিষেক হচ্ছে। সম্প্রতি ছবিটির ফার্স্টলুক টিজার প্রকাশ করে পরিচালক ঘোষণা দেন ছবিট ঈদুল আজহাতেই আসবে।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট