Tuesday, May 21, 2024

‘ঈদের পরেও একসঙ্গে থেকেছি’

সবই ঠিকঠাক চলছিল। এবারের ঈদুল আজহায় মুক্তি পেয়েছে তাদের অভিনীত সিনেমা ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমাটি। তবে এ সিনেমার প্রচারণায় তাদের দেখা মেলেনি। যদিও বুবলী বেশ কিছু প্রচারণা অংশ নিয়েছেন, কিন্তু শাকিব ছিলেন না। ঢালিউডের তারকাজুটি শাকিব খান-শবনম বুবলী। পর্দায় তাদের কেমিস্ট্রিতে মুগ্ধ যেমন দর্শক। ঠিক তেমনি ব্যক্তিগত জীবন নিয়েও বেশ চর্চায় থাকেন তারা। এর আগেও একাধিকবার সামাজিক যোগাযোগমাধ্যম ও সংবাদ সম্মেলন করে সবাইকে জানান দিয়েছেন।

এদিকে মঙ্গলবার (৯ মে) রাতে শাকিব খানের এক সাক্ষাৎকার গণমাধ্যমে প্রকাশিত হওয়ার পর ফের শুরু হয়েছে আলোচনা-সমালোচনা। বুবলী প্রথমে কিছু না বললেও বুধবার (১০ মে) সকালে এক দীর্ঘ পোস্টের মাধ্যমে শাকিব ও তার ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলেছেন।

নিজেদের বর্তমান সম্পর্ক নিয়ে তিনি লেখেন, ‘আমরা জাস্ট একটা সুন্দর ঈদ কাটালাম, শেহজাদসহ একসঙ্গে ঈদ কাটিয়েছি, গাড়িতে ঘুরেছি, গান শুনেছি, আপনার আপকামিং মুভির ঈদ নিয়ে গানও শোনালেন, আপনার জোকস শুনে হেসেছি, একসঙ্গে খাবার খেয়েছি, আপনাকে খাইয়েও দিয়েছি, গল্প করেছি। শেহজাদ ছাড়াও কয়েক দিন আগেও আমরা এই ঈদ এবং ঈদের পরেও একসঙ্গে থেকেছি, টাইম স্পেন্ড করেছি। কিন্তু কিছুদিন পর পর কি উদ্দেশ্যে আপনি আপনার স্ত্রী (এখনও আপনার সাথে আমার ডিভোর্স হয়নি) এবং আপনার সন্তানের মাকে নিয়ে আপত্তিকর ইঙ্গিতপূর্ণ কথা বলে সংবাদ করে ক্ষীণও চিন্তা প্রকাশ করেন?’

প্রসঙ্গত, বাবা-মা হয়েছেন ঢাকাই সিনেমার তারকা জুটি শাকিব খান-বুবলী। তাদের ঘর আলো করে এসেছে ছোট্ট রাজপুত্র শেহজাদ খান বীর। তবে ২০২২ সালে ৩০ সেপ্টেম্বর বিয়ের কথা প্রকাশ্যে আনেন শাকিব-বুবলী। তারা উভয়ই জানান, তাদের একটি ছেলেসন্তানও রয়েছে। বুবলী সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টের মাধ্যমে জানান, ২০১৮ সালের ২০ জুলাই তাদের বিয়ে হয়। আর ২০২০ সালের ২১ মার্চ তাদের ছেলে শেহজাদ খান বীরের জন্ম।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট