Wednesday, April 17, 2024

আ গুন নেভাতে পারছি না, তাই দমকলকর্মীদের তৃষ্ণা মেটাচ্ছি : মলি

শনিবার সকালে নিউ সুপার মার্কেটে ভয়াবহ আগুনের কথা শুনে জামা কেনার পরিকল্পনা বাদ দিয়েছেন মলি। বোনের দেওয়া চার হাজার টাকায় জামা না কিনে দমকলকর্মীদের জন্য শরবত নিয়ে নিউ মার্কেটে ছুটে এসেছেন তিনি। ফাহমিদা আক্তার মলিকে ঈদের পোশাক কিনতে টাকা দিয়েছিলেন বড় বোন। মলি ভেবেছিলেন দুই-এক দিনের মধ্যে নিউ মার্কেটে গিয়ে পছন্দের জামা কিনবেন।

মলি রাজধানীর গভর্নর্মেন্ট কলেজ অব অ্যাপলাইড হিউম্যান সায়েন্স কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রী। থাকেন শেখ হাসিনা হলে। তিনি যশোরের মণিরামপুরের আজাহার আলী মোল্লার মেয়ে। চার ভাই-বোনের মধ্যে তৃতীয় মলি।

মলি বলেন, ঈদের আগে মার্কেটে আগুনে ব্যবসায়ীদের অনেক ক্ষতি হচ্ছে। তাদের জন্য খুব কষ্ট হচ্ছে আমার। আমি তো আগুন নেভানোর কাজ করতে পারছি না, তাই দমকলকর্মীদের তৃষ্ণা মেটাচ্ছি।সকালে আগুনের কথা শুনেই নিউ মার্কেটে ছুটে আসি। এসে দেখি যারা আগুন নেভানোর কাজ করছেন তাদের জন্য পর্যাপ্ত খাবার পানি নেই। পরে হলে গিয়ে ঈদের জামা কেনার টাকা দিয়ে লেবু, চিনি ও ট্যাঙ কিনে শরবত বনিয়ে বোতলে ভরে আবার নিউ মার্কেটে এসেছি।

উল্লেখ্য, ভোর ৫টা ৪০ মিনিটে নিউ সুপার মার্কেটে এ আগুন লাগে এবং ৫টা ৪৩ মিনিটের মধ্যে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ইউনিট পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। এরই মধ্যে আগুন নিয়ন্ত্রণে আসে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট